Tuesday, February 7, 2023

১১০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক

সোমবার, ০৩ জানুয়ারি ২০২২।।কুষ্টিয়া দৌলতপুরে ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিল, একটি সিএনজি ও এক ব্যাক্তিকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।পুলিশ জানায় মাদক দ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করার জন্য তেকালা পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই জিয়াউর রহমান এর নেত্রিত্বে সঙ্গীয় এ এস আই মো: ওহিদুজ্জামান, কনস্টেবল মোঃ জামিরুল হক, কনস্টেবল মো. আশিকুর রহমান থানা এলাকায় বের হলে দৌলতপুর থানাধীন হোসেনাবাদ বাজারে অবস্থান কালে সন্ধ্যা ৭:৩০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পাই, দৌলতপুর থানাধীন প্রাগপুর বাজার হইতে মথুরাপুরগামী রাস্তা দিয়ে একজন ব্যক্তি সিএনজি চালিয়ে মাদক দ্রব্য ফেন্সিডিল নিয়ে আসছে।

উক্ত সংবাদের বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ, দৌলতপুর থানাধীন মথুরাপুর ডিগ্রী কলেজের গেটে পাকা রাস্তার পাশে অবস্থান কালে তথ্যমতে একটি সিএনজি মথুরাপুর পিপলস ডিগ্রী কলেজের গেটে পাঁকা রাস্তার উপর পৌছাইলে পুলিশী বাধায় সিএনজি আটক করলে সিএনজির পিছনের সিটে বস্তাবন্দি ১১০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হই ।
১লা জানুয়ারী রাত্রি ৮ টার সময়।আটককৃত ব্যাক্তি পাবনা জেলার আটুয়া গ্রামের মৃত নবাব আলীর ছেলে মো: শফিকুল ইসলাম (৪৫) ও সিএনজি যাহার রেজিঃ নং-পাবনা খ-১১-০৬৪৩।দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবীদ হাসান জানান, অবৈধ ভারতীয় ফেন্সিডিল বহনকালে শফিকুল ইসলাম নামে এক মাদক ব্যাবসায়ীকে সিএনজি সহ ১১০ বোতল ফেন্সিডিল আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মাদক ব্যাবসায়ীর নামে মামলা হয়

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here