Monday, February 6, 2023

২৭ কেজি ওজনের বাগাড় মাছ ধরা পড়লো পদ্মায়

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দে পদ্মা মেঘনার অববাহিকায় সাত নম্বর ফেরিঘাটের কাছে জেলের জালে ২৭ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। মাছটির দাম ধরা হয়েছে ৩৫ হাজার ১০০ টাকা।

রোববার (২৫ ডিসেম্বর) ভোরে উপজেলার দৌলতদিয়া সাত নম্বর ফেরিঘাট এলাকায় পদ্মা নদীতে জেলে নুরাল মোল্লার জালে ধরা পড়ে মাছটি।

জেলে নুরাল মোল্লা জানান, শনিবার রাতে কয়েকজন সহযোগী নিয়ে মাছ ধরার জন্য দৌলতদিয়া সাত নম্বর ফেরিঘাট এলাকায় পদ্মা নদীতে জাল পেতে বসে থাকেন। সারারাত বসে থাকার পরেও জালে কোন মাছ ধরা পড়ে না। তবে ভোরের দিকে জালে জোরে একটা ধাক্কা মারলে তারা বুঝতে পারেন যে বড় কোনো মাছ ধরা পড়েছে। পরে একটু সময় নিয়ে তারা জাল তুলে দেখেন বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। মাছটি সকাল ৮ টার দিকে বিক্রির জন্য দৌলতদিয়া বাজারের কেচমত মোল্লার মৎস্য আড়তে নিয়ে যান। সেখানে দৌলতদিয়া ফেরিঘাট এলাকার চাঁদনী অ্যান্ড আরিফা মৎস্য আড়তের মালিক মো. চান্দু মোল্লা কিনে নেন।
দৌলতদিয়া ফেরিঘাট এলাকার চাঁদনী অ্যান্ড আরিফা মৎস্য আড়তের মালিক মো. চান্দু মোল্লা জানান, রোববার সকাল সাড়ে ৮টার দিকে দৌলতদিয়া বাজারে অবস্থিত কেচমত মোল্লার মৎস্য আড়তে মাছটি বিক্রির জন্য আনেন জেলে নুরাল মোল্লা। ৩৫ কেজি ওজনের বাঘাইড় মাছটি প্রতি কেজি ১ হাজার ৩০০ টাকা দরে মোট ৩৫ হাজার ১০০ টাকায় কিনে নেন তিনি। পরে মাছটি বিক্রির জন্য বিভিন্ন জায়গায় যোগাযোগ করা হয়। প্রতি কেজিতে ৫০ থেকে ১০০ টাকা লাভ হলেই মাছটি বিক্রি করবেন বলে জানান তিনি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here