Thursday, April 25, 2024

অভিনব কায়দায় দৌলতদিয়া বাজারে দুটি দোকানে চুরি

মোজাম্মেলহক, গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া কাপড় বাজারে একটি কাপড়ের দোকানও মাছ বাজারে একটি মুদি দোকানের টিনের চালা কেটে নগদ টাকা সহ প্রায় ছয় লাখ টাকার মালামাল চুরি অভিযোগ করেছে ব্যবসায়ীরা।

সোমবার ১৩ জুন গভীর রাতে দৌলতদিয়া বাজারের ভাই ভাই ষ্টোর ও মামুন ক্লোথ ষ্টোরে চুরির ঘটনা ঘটে।

জানাযায়, ভাই,ভাই ষ্টোর থেকে নগদ ৪৫ হাজার টাকা ও ২ লক্ষ ২২ হাজার টাকার সিগারেট চুরি হয়েছে। একই রাতে মামুন ক্লোথ ষ্টোর থেকে নগদ ২২ শত টাকা ও ২ লক্ষ ৮০ হাজার টাকার শাড়ি, লুঙ্গি সহ বিভিন্ন কাপড় ও একটি মোবাইল সেট চুরি হয়েছে। গত বছর ভাই,ভাই ষ্টোর থেকে একই কায়দায় লক্ষাধিক টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছিলো।

চুরির অভিযোগে ব্যবসায়ী সাইদুল শেখ ও মামুন মন্ডল গোয়ালন্দ ঘাট থানায় লিখিত অভিযোগ করেছে ব্যবসায়ীরা ক্ষোভের সঙ্গে বলেন, দৌলতদিয়া বাজারে মাঝে মধ্যেই দোকানে চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ কোনো দল এই চুরির সাথে জড়িত।

ভাই ভাই ষ্টোরের মালিক মুদি দোকানদার সাইদুল শেখ বলেন, প্রতিদিন ন্যায় বেচাকিনি শেষ করে রাত ৯ টার সময় দোকান বন্ধ করে বাড়ী চলে গিয়েছিলাম। সকালে দোকান খুলে দেখি চালের টিন ও সিলিং কেটে নগদ টাকা সহ সিগারেট চুরি করে নিয়ে গেছে।
মামুন ক্লোথ ষ্টোরের মালিক, মামুন মন্ডল বলেন, সাইদুলের দোকানের যে ভাবে টিনের চাল কেটে চুরি করেছে, আমার কাপড়ের দোকানে একই কায়দায় চালের টিন কেটে অল্প কিছু নগদ টাকা ও শাড়ি, লুঙ্গি সহ প্রায় ৩ লক্ষ টাকার মালা মাল নিয়ে গেছে।

দৌলতদিয়া বাজারের ব্যবসায়ী জীবন শেখ বলেন, বাজারের পাশে নৌ- পুলিশ ফাড়ি। এই বাজারের বিভিন্ন দোকানে প্রায় মাঝে মধ্যেই চুরির ঘটনা ঘটে।

দৌলতদিয়া বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. মোহন মন্ডল বলেন, বাজারে নাইট গার্ড না থাকার কারনে ব্যবসায়ীদের দোকানে চুরির ঘটনা ঘটছে।  সংঘবদ্ধ কোনো চক্র বাজারের এই চুরির সাথে জড়িত।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ( ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ব্যবসায়ীদের লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত করে দোকানে চুরির ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here