Thursday, April 25, 2024

আগামীকাল রাজবাড়ীতে যুবলীগের ত্রিবার্ষিকি সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :  ১৯৯৭ সালের পর দীর্ঘ ২৩ বছর পর আগামীকাল ৪ঠা মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি বার্ষিকী সম্মেলন । আর এ সম্মেলন কে ঘিরে উৎসব ও উদ্দীপনা বিরাজ করছে রাজবাড়ী করছে রাজবাড়ী আ.লীগের নেতাকর্মীদের মধ্যে। কারণ দীর্ঘ দুই যুগ পর অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ী জেলা যুবলীগের ত্রি বার্ষিকী সম্মেলন।

আর এ সম্মেলন কে সফল করতে রাজবাড়ীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ স্থানীয় সাংবাদিকদের সাথে শুক্রবার বিকেলে শহীদ খুশি রেলওয়ে ময়দানে এক মতবিনিময় সভা করেন । সভাপতি আর সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় জমে উঠেছে প্রার্থীদের প্রচারনার প্রতিযোগীতা ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ,ঢাকা বিভাগ (দঃ) ও খুলনা বিভাগের দায়িত্ব প্রাপ্ত সুব্রত পাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ঢাকা বিভাগ (দঃ) আবু মণির মোহাম্মদ শহিদুল হক চৌধুরি রাসেল, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিফ, উপ দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা ,আইটি বিষয়ক সম্পাদক শামসুল আলম মণি , যুবলীগের রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক জহুরুল ইসলাম , সদর উপজেলা যুবলীগ নেতা শওকত হাসান, মুস্তাফিজুর রহমান শরীফ,আবুল হোসেন শিকদার ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ঢাকা বিভাগ (দঃ) আবু মণির মোহাম্মদ শহিদুল হক চৌধুরি রাসেল বলেন , ১৯৯৭ সালের পর দীর্ঘ দুই যুগ পর রাজবাড়ীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ী জেলা যুবলীগের সম্মেলন , এ সম্মেলনে প্রধান অতিথি ও উদ্ভোধক হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ , সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এমপি শাজাহান খান , প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ,বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হাসান খান নিখিল সহ কেন্দ্রিয় ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

যুবলীগের সম্মেলনে সাংবাদিকদের সংবাদ সংগ্রহের জন্য যে সুজোগ সুবিধা গুলো দরকার সে বিষয়গুলো নিয়ে আলোচনা করা হয়। সর্বপরি সম্মেলন কে সফল করতে সকলের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দ ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here