Thursday, March 28, 2024

আড়াই মাস পর কবর থেকে সাবেক ইউপি সদস্যের লাশ উত্তোলন

নিজস্ব প্রতিবেদকঃ  রাজবাড়ীতে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে মামলা প্রেক্ষিতে মৃত্যুর প্রায় আড়াই মাস পর আদালতের নির্দেশে কবর থেকে সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন মলমগীরের লাশ ময়না তদন্তের জন্য উত্তোলন করা হয়েছে।
সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা, সদর থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে এ লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়েছে।
নিহত মোশারফ হোসেন মলমগীর, রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। তিনি গত (১৪ মার্চ) মারা যান।
জানাগেছে, মোশারফ হোসেন মলমগীর রাজবাড়ী সদর উপজেলার দাদশীর ৬ নং ওয়ার্ডের সাবেক সদস্য। চলতি বছরের (১৪ মার্চ) মধ্যরাতে তিনি স্টোক জনিত কারণে মারা যান। ভোর রাতে সেটি জানাজানি হয়। ওই সময় স্বাভাবিক মৃত্যু ভেবে নিয়ম মেনে পরদিন বিকালে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ওই ঘটনার পর (১৬ এপ্রিল) সন্ধ্যায় আরিফ শেখ নামে এক যুবক মলমগীরের বাড়ীতে আসে তার প্রেমিকা (মলমগীরের স্ত্রী) যুথির সাথে দেখা করতে। এ সময় গ্রামবাসীর সন্দেহ হলে তাদের আটক করে । স্থানীয় জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যাক্তিবর্গকে বিষয়টি জানান। ওই সময় উপস্থিত সবার সামনে মলমগীরের স্ত্রী যুথি জানান আরিফ শেখ তার স্বামী। আদালতের মাধ্যমে তারা চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি বিয়ে করেছেন। মলমগীরের মৃত্যুর ১৫ দিন আগে প্রথম স্বামীকে তালাক না দিয়েই দ্বিতীয় বিয়ে করেছেন। আর এতেই ইউপি আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন মলমগীরের স্বাভাবিক (স্ট্রোকজনিত) মৃত্যু সবার কাছে রহস্যময় হয়ে ওঠে। ফলে মলমগীরের পরিবারের সদস্য ও স্থানীয়দের ধারনা তার স্ত্রী যুথি এবং পরকীয়া প্রেমিক আরিফ শেখ কৌশলে মলমগীরকে হত্যা করে স্বাভাবিক (স্ট্রোকজনিত) মৃত্যু বলে চালিয়েছেন। এ কারণে গত ১৯ এপ্রিল দুপুরে মলমগীরের মৃত্যুর প্রায় এক মাস পর তার বোন আলেয়া জামান বাদী হয়ে রাজবাড়ীর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১নং আমলী আদালতে মৃতের স্ত্রী যুথি আক্তার (২১) ও তার পরকীয়া প্রেমিক আরিফ শেখ (২৪) কে আসামী করে মামলা দায়ের করেন এবং কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্যও আবেদন করেন।

দাদশী ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ বলেন, আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য কবর থেকে সাবেক ইউপি সদস্য মলমগীরের লাশ উত্তোলন করা হয়েছে।
রাজবাড়ী সদর থানার ওসি শাহাদত হোসেন বলেন, আদালতের নির্দেশে থানায় নিয়মিত মামলা হয়েছে। মামলার প্রেক্ষিতে ময়না তন্তের জন্য লাশ উত্তোলন হয়েছে।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা বলেন, মামলার প্রেক্ষিতে ময়না তদন্তের জন্য আদালত সাবেক ইউপি সদস্যের লাশ কবর থেকে উত্তোলনের নির্দেশ দেন। আজ কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here