Friday, April 19, 2024

ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন ২৬শে ডিসেম্বর রাজবাড়ী সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এ নির্বাচন উপলক্ষে ২২শে ডিসেম্বর সকালে সদর উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান,সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের প্রার্থীদের সাথে মতবিনিময় সভা করা হয়েছে।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানার সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভূমি) আকাশ কুন্ডুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান। এ সময় আরও বক্তব্য রাখেন রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন। এর আগে প্রার্থীরা তাদের নিজ নির্বাচনী এলাকার সমস্যা গুলো নিয়ে বক্তব্য রাখেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন,এন এস আই ডিডি মোঃ শরিফুল ইসলাম,ডি আই ওয়ান সাঈদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রাজবাড়ীতে এর আগে অন্যান্য ইউনিয়ন পরিষদ নির্বাচন গুলো অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করেছি। নির্বাচন কে ঘিরে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটলে কাউকেই ছাড় দেওয়া হবে না। তিনি কঠোর হুশিয়ারি দিয়ে বলেন নির্বাচনে আইন অমান্য করলে সে যেই হোক আইনের আওতায় তাকে এনে শাস্তির ব্যাবস্থা করা হবে। আমরা এখানে চাকুরী করি। যে কোন সময় বদলি হয়ে অন্য জেলায় চলে যাবো। কিন্তু আপনারা ঘুম থেকে উঠে যাদের মুখ দেখবেন তাদের সাথে এ নির্বাচন কে কেন্দ্র করে কোন প্রকার হানাহানি করবেন না। এ নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ হবে। আর কেউ এ শান্তি বিনষ্ট করতে চাইলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, রাজবাড়ীর মানুষ শান্তি প্রিয়। এখানে কেউ হানাহানি বিশ্বাস করেনা। অন্যান্য জেলার চেয়ে রাজবাড়ীর মানুষ অনেক শান্তিপ্রিয়। তাই বিজয়ের মাসে আগামী ২৬শে ডিসেম্বর নির্বাচনে জনগণ যাকে খুশি তাকেই ভোট দেবে এবং তাদের পছন্দের প্রার্থীদের বিজয়ী করবে। আর সেটা নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি আর করে যাবো ইনশাল্লাহ । এখানে ভিন্ন কোন কিছু করার সুজোগ নেই।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here