Thursday, April 25, 2024

এক শিক্ষিকার রহস্য জনক মৃত্যু অন্য শিক্ষিকার উপর হামলা-সুষ্ঠ তদন্তের জন্য স্বারকলিপী প্রদান

রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ী সদর উপজেলার কোলা সঃপ্রাঃবিদ্যালয়ের শিক্ষিকার রহস্যজনক মৃত্যু ও ইন্দ্রনারায়ন পুর সঃপ্রাঃবিদ্যালয়ের শিক্ষিকাকে পাঠদান করা অবস্থায় স্বাবেক স্বামীর হামলার ঘটনায় সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবীতে মানব বন্ধন ও স্বারক লীপি প্রদান করেছে রাজবাড়ী শিক্ষক সমিতি।

১৩ই এপ্রিল সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধনে ঘটনার তীব্র নিন্দা জানান বক্তারা এবং ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবীতে  রাজবাড়ী শিক্ষক সমিতির সভাপতি মোঃ হাবিবুর রহমান মোল্লা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজমুল ইমাম স্বাক্ষরিত স্বারক লিপি   রাজবাড়ী জেলা প্রশাসকের কাছে প্রদান করেন শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ।  অনুলিপি প্রদান করা হয় রাজবাড়ী পুলিশ সুপার ,সদর উপজেলা নির্বাহী অফিসার,শিক্ষা অফিসারের কার্যালয়।

বক্তারা বলেন,  এ ধরনের ঘটনা সারাদেশের শিক্ষকদের আন্দোলিত করছে। একই সাথে তাদের মধ্যে নিরাপত্তাহীনতা ও ভীতির সঞ্চার করছে। ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে এ ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের শাস্তীর আওতায় আনা প্রয়োজন।

উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার কোলা সরকারি প্রাঃবিদ্যালয়ের সহকারি শিক্ষিকা পুরবী ইসলামের ঝুলন্ত লাশ গত ৮-০৪-২২ শশুর বাড়ীতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। অপর দিকে ৪-৪-২২ ইন্দ্রনারায়নপুর সঃপ্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা লায়লা হাসানের উপর হামলা চালায় তার সাবেক স্বামী আরব আলী।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here