Friday, March 29, 2024

ওভার টেকিং এর সময় মাহেন্দ্র উল্টে নিহত-২

নেহাল আহমেদ,রাজবাড়ীঃ রাজবাড়ী শহরের বড়পুল এলাকায় ওভারটেকিং এর সময় সড়কের আইল্যান্ডে লেগে থ্রী হুইলার মাহেন্দ্র উলটে দুই যাত্রী নিহত হয়েছেন ।

ঝুকিপুর্ন মোড় হওয়া সত্বেও কোন আইল্যান্ড নেই।ডাবল লেনের চার রাস্তার মোড় হওয়ার কারনে দুর্ঘটনার আশংকা বহুগুন । বৃহস্পতিবার সকালে রাজবাড়ী জেলা শহরের বড়পুল এলাকার বাস মালিক সমিতি কার্যালয়ের সামনে দ্রুতগতির একটি মাহেন্দ্র উল্টে মাহেন্দ্র’র দুই যাত্রি নিহত হয়েছে। নিহতরা হলেন, ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার নাকপাড়া এলাকার মোঃ নজরুল জোয়াদ্দারের ছেলে আজিজুল ইসলাম ও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ডাওটিয়া এলাকার আতিয়ার রহমানের ছেলে মতিয়ার রহমান। এ ঘটনায় শামিম মোল্লা নামে অপর এক যাত্রি গুরুতর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ওই মাহেন্দ্রর যাত্রিরা জানান, তারা ঢাকা থেকে ঈদের আনন্দ ভাগাভাগি করতে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। দৌলতদিয়া ঘাট থেকে ওই মাহেন্দ্রর যাত্রি হিসেবে রওনা দেওয়ার পর চালক খুব জোরে গাড়িটি চালাচ্ছিলেন। বার বার নিষেধ করা সত্বেও তিনি বলছিলেন আমি সারারাত গাড়ি চালিয়েছি কিছু হবে না। কিন্তুু বড়পুল এলাকায় এসে একটি ট্রাক কে ওভার টেকিং এর সময় আইলেন্ডের সাথে ধাক্কা লেগে মাহেন্দ্রটি উল্টে যায় এবং যে দুইজনের মাথায় আঘাত লেগেছিল তারা মারা যান। রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র নার্স মামুন বলেন,সদর হাঁসপাতালে আনার আগেই তারা মারা যায়।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাহেন্দ্র ও চালককে গ্রেফতার করা হয়েছে।’

‘ঈদ কে সামনে করে রাজবাড়ীতে নিষিদ্ধ থ্রী হুইলার বেপরোয়া গতিতে যাত্রী নিয়ে চলাচল করে। আইন থাকলেও প্রয়োগের অভাবে মহাসড়কে দাপিয়ে বেড়ায় থ্রী হুইলার মাহেন্দ্র ।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here