Wednesday, April 24, 2024

কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় রামকান্তপুর ইউনিয়ন ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল 

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় রাজবাড়ী সদর উপজেলার ৯ নং রামকান্তপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৬ (এপ্রিল) বিকেলে রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে  ইফতার ও দোয়া মাহফিলে  রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি, ইমরান মিয়ার সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, আহসানুল্লাহ মিয়া ও সাধারণ সম্পাদক, আমজাদ হোসেন মোল্লা। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামকান্তপুর ইউনিয়নের চেয়ারম্যান, রাজিব মোল্লা (বাবু), ইউনিয়ন যুবলীগের সভাপতি, মাইনুল হাসান তুষার, যুবলীগ সাধারণ সম্পাদক, ইব্রাহিম মোল্লা , ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন সিকদার, বিদ্যালয়ের সাবেক সহকারি প্রধান শিক্ষক আবু তালেব মোল্লা।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রামকান্তপুর ছাত্রলীগ সভাপতি, ওবায়দুর রহমান ও উপজেলা, ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীবৃন্দ এবং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ, ইউনিয়নের এলাকাবাসী, প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সুধীজন, দলীয় সমর্থক।

ইফতারের পূর্বে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি ছাত্রলীগের সার্বিক উন্নয়ন এবং অগ্রগতি কামনা করে দোয়া করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here