Saturday, April 20, 2024

কেয়ারগিভারস এর আয়োজনে বৈদেশিক কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ কেয়ারগিভারস ইনস্টিটিউট অব রাজবাড়ী এর আয়োজনে- কেয়ারগিভিং প্রশিক্ষণ গ্রহন করে বিদেশে গমনের জন্য বৈদিশিক কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০শে আগষ্ট-২২) সকাল ১০ টার দিকে মাছরাঙা কমিউনিটি সেন্টারের ৪র্থ তলায় কেয়ারগিভারস ইনস্টিটিউট অব রাজবাড়ী’র অস্থায়ী কার্য্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কেয়ারগিভারস ইনস্টিটিউট অব রাজবাড়ী’র প্রধান নির্বাহী কর্মকর্তা(সিও) মোহাম্মদ শাহরিয়ার রিয়াজের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন- রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ ড্রিম টাচ্ গ্রুপের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন। বিশেষ অতিথীর বক্তৃতা করেন- বরিশাল ইউনিকেয়ার হেলথ এন্ড টেকনিক্যাল টেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ মোঃ মিনাজ খান, মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি মোঃ হুমায়ূন কবির, রাজবাড়ী কলেজ অব ইঞ্জিনিয়ারিং টেকনোলজির শিক্ষক মোঃ নাদিম উদ্দিন ও অত্র প্রতিষ্ঠানের ৩য় ব্যাচের শিক্ষার্থী রুপা কর্মকার প্রমূখ।

এ সময়, কেয়ারগিভারস ইনস্টিটিউট অব রাজবাড়ী এর প্রশিক্ষক লিটন মাহমুদ, আয়েশা আক্তার, হিসাব রক্ষক ও কম্পিউটার অপারেটর রাজু আহম্মেদ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here