Thursday, April 18, 2024

গোয়ালন্দে মোটরসাইকেল চোর আটক

রাজবাড়ীর গোয়ালন্দে মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে ।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে গোয়ালন্দ উপজেলা কৃষি অধিদপ্তরের অফিসের সামনে এ ঘটনা ঘটে । সে সময় চোর চক্রের আরেক সদস্য ইমরান পালিয়ে যায়। মোটরসাইকেলটির তালা ভেঙ্গে অভিনব কায়দায় চুরি করে পালিয়ে যাবার সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে তাকে আটক করে। আটকৃত চোর ফরিদপুর কোতোয়ালি থানার আলিপুর গ্রামের সামছুর ছেলে রাসেল(২৮)

স্থানীয়রা জানায়, দুপুরে কৃষি অধিদপ্তরের কার্যালয়ের বারান্দায় রাখা একটি ডিসকভার মোটরসাইকেল তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয় কয়েকজন তাকে ধাওয়া করে মোটরসাইকেলসহ ওয়েস্কেল ব্রিজের সামনে থেকে তাকে আটক করে। পরে পুলিশে খবর দিলে গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক দেওয়ান শামীমের কাছে তাকে সোপর্দ করে স্থানীয়রা।

এ সময় চোর রাসেল তার স্বীকারোক্তিতে জানায়, তার সাথে একই এলাকার ইমরান নামে আরো একজন ছিলো। ইমরান দুইদিন আগেই এই মোটরসাইকেল টি টার্গেট করে। মঙ্গলবার দুপুরে অফিসের সবাই খেতে যাওয়ার সময়টা কাজে লাগায় ইমরান। ইমরানই তালা ভেঙ্গে দেয় এবং আমি (রাসেল) গাড়িটি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করি। এসময় অফিসের বারান্দা দিয়ে নামার সময় কয়েকজন দেখে ধাওয়া দেয়।

গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক দেওয়ান শামীম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাসেলকে জনগন ধাওয়া করে আটক করে। এসময় তার সহযোগি ইমরান পালিয়ে যায়। তাকে পুলিশ হেফাজতে এনে থানায় নিয়ে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here