Thursday, April 25, 2024

গোয়ালন্দে মোটরসাইকেল দূর্ঘটনায় দারিদ্র বিমোচন কর্মকর্তার মৃত্যু

মোজাম্মেলহক, গোয়ালন্দ ( রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা: রাজবাড়ীর গোয়ালন্দে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে গোয়ালন্দ উপজেলা সহকারী দারিদ্র বিমোচন কর্মকর্তা নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গোয়ালন্দ বাসষ্টন্ড মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত ব্যক্তির নাম মো. মজিবুর রহমান (৫২)। তিনি মানিকগন্জ জেলার শাটুরিয়া উপজেলার তেঘুড়ী গ্রামের মৃতঃ মোজামম্মেল হক এর ছেলে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা সহকারী দারিদ্র বিমোচন কর্মকর্তা মো. মজিবুর রহমান অফিসের কাজের জন্য মোটরসাইকেলে করে উপজেলা থেকে মহাসড়ক দিয়ে গোয়ালন্দ বাজারের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি গোয়ালন্দ বাসষ্টন্ড পৌঁছালে পেছন থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তিনি নিচে পড়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

আহলাদীপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জিল্লুর রহমান দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পলাতক রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here