Friday, April 19, 2024

গোয়ালন্দে ১৬শ শীতার্তের মাঝে কম্বল দিলেন এমপি -কাজী কেরামত আলী

  • রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও উজানচর ইউনিয়নে ১৬শ অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার দৌলতদিয়া মডেল হাইস্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।
১৬ শ কম্বলের মধ্যে এমপির ব্যাক্তিগত তহবিল হতে ৮ শ এবং সরকারি অর্থায়নের ৮শ কম্বল রয়েছে।
এসময় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলামের সভাপতিত্বে মো. আবু বক্কার খোকনের সঞ্চচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল,রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক শফিকুর রশিদ টিটো, দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম, জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি তোফাজ্জল হোসেন তপু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নয়ন মন্ডল প্রমূখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here