Thursday, April 25, 2024

গোয়ালন্দ মোড়ে ট্রাক পাড়করে চাঁদাবাজি চক্রের সদস্য কে গ্রেফতার করেছে পুলিশ 

নিজস্ব প্রতিবেদকঃ  রাজবাড়ী সদর থানার গোয়ালন্দ মোড় করিম ফিলিং  স্টেশনের সামনে থেকে ঢাকা-খুলনা মহাসড়কে ট্রাক চালকদের কাছ থেকে চাঁদা আদায়কারী চক্রের একজন কে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।  গ্রেফতার আসামী মোঃ নিকবার খান(৩৯) সদর উপজেলার আলাদীপুরের ওহাব খানের ছেলে। শনিবার (২৩শে এপ্রিল) সদর থানার এস আই খোকন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্স সহ গোয়ালন্দ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

গোয়ালন্দ মোড়ে চাঁদাবাজির ঘটনায় আগেরদিন রাজবাড়ী সদর থানায় গত ২২শে এপ্রিল রাতে ৩৮৫ পেনাল কোডে দুইজনকে আসামী করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করা হয়। রাজবাড়ী সদর থানার মামলা নং-৪৮।

মামলা সূত্রে জানাগেছে, ঢাকা-খুলনাগামী মহাসড়কের গোয়ালন্দ মোড়ে পণ্যবাহী ট্রাক চালকদের ভয়ভীতি ও বিভিন্ন কৌশলে তাদের কাছ থেকে গাড়ী প্রতি ৭০০ টাকা করে চাঁদা আদায় করতো। এ ঘটনায় মামলা দায়েরের পর ১নং আসামী মোঃ নিকবার খান কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদাত বলেন, গোয়ালন্দ মোড় থেকে দৌলতদিয়া ঘাট পর্যন্ত অনেক দালাল রয়েছে যারা সিরিয়াল পাইয়ে দেওয়ার কথা বলে ট্রাক চালকদের থেকে বিভিন্ন অংকে টাকা আদায় করে। এর আগেও কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। কোন ট্রাক চালকদের থেকে যেন কেউ চাঁদা আদায় না করতে পারে সে দিকে পুলিশ তৎপর রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here