Friday, April 19, 2024

ছেলের বউকে বিয়ে করে বাবার অত্নহত্যা

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় পুত্রবধুকে বিয়ে করার কারনে সৃষ্ট কলহের জেরে শশুর হামিদুল (৪৩) এর আত্বহত্যার ঘটনা ঘটেছে।

গত শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) উপজেলার পাট্টা ইউনিয়নে পুঁইজোর খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, গত দুই বছর পূর্বে হামিদুলের ছেলে নয়ন (১৮) এর সাথে বালিয়াকান্দি রামদিয়া বারমল্লিকা গ্রামের কাশেম মন্ডলের মেয়ে জাহানারা (২০) এর পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের দের বছরের মাথায় একটি ছেলে সন্তান হয়। এরপর কোন এক সময় থেকে শশুরের সঙ্গে অনৈতিক সম্পর্কে জরিয়ে পরে সে। বিষয়টা জানাজানি হলে ঘরোয়াভাবে এটার সমাধানের চেষ্টা চলে।

গত ১০ ফেব্রুয়ারী স্বামী নয়নকে ডিভোর্স দিয়ে ২০ ফেব্রুয়ারী রাজবাড়ী কোর্টে গিয়ে শশুর হামিদুলকে বিয়ে করে। এটি জানাজানি হলে সংসারে শুরু হয় অশান্তির ঝর। গত ২৪ ফেব্রুয়ারী রাতে কিছু অজ্ঞাত লোক এসে কথা আছে বলে হামিদুলকে ডাকাডাকি করে এবং ঘর থেকে বের হয়ে বাইরে আসতে বলে। এতে হামিদুল বেশ ভয় পায় বলে জানায় নয়ন। এরপর রাত ১১টার দিকে হামিদুল নিজ ঘরের মাচালে উঠে ঘরের আড়ার সাথে রশি পেঁচিয়ে আত্বহত্যা করে বলে জানান নিহতের পরিবার। বিষয়টা বুঝতে পেরে ছোট স্ত্রী (পুত্রবধু) জাহানারা নিজেও গলায় রশি পেঁচিয়ে আত্বহত্যার চেষ্টা চালায়। পুলিশ নিহত হামিদুলে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে।
লোক-লজ্জা ও পারিবারিক কলহের জেরে হামিদুল আত্বহত্যা করতে পারে বলে মনে করেন এলাকাবাসী।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here