Friday, April 19, 2024

ঢাকা বিভাগে সাতাঁর প্রতিযোগিতায় দ্বিতীয় ও রিলে সাঁতার চ্যাম্পিয়ন গোয়ালন্দের নুসরাত

মোজাম্মেলহক লালটু ,গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল ও কলেজের ৭ ম শ্রেনীর ছাত্রী নুসরাত জাহান(১৩) সকাল ৯ টার সময় ঢাকায় জাতীয় সৈয়দ নজরুল ইসলাম সুইমিং কমপ্লেক্স ৪৯ তম সাঁতার ( মধ্যম) প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন। সে ঢাকা জেলা স্কুল পর্যায়ে (মধ্যম বুক সাতাঁরে ৫০ মিটার) দ্বিতীয় স্থান অধিকার করেছেন। এবং আন্তঃ জেলা রিলে (গ্রুপ ভিত্তিক) অংশ গ্রহন করে প্রথম স্থান অধিকার করেন। সে দেবগ্রাম ইউনিয়নের মুন্সী বাজার এলাকার মো. মাইনদ্দিন বেপারীর মেয়ে।

জানাগেছে, গোয়ালন্দ উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সাঁতার প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। তাদের মধ্যে থেকে ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল ও কলেজের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী নুসরাত সেরা হন। উপজেলার সাঁতার প্রতিযোগিতা ১মও২য় হওয়া শিক্ষার্থীদের আবারও জেলা পর্যায়ে সাঁতার প্রতিযোগিতা হয়। সেখানেও সেরা হন নুসরাত সরকারি ওয়াজেদ চৌধুরী টেকনিক্যাল স্কুল ও কলেজের ক্রীড়া শিক্ষক মো. সাইফুল ইসলাম বলেন, আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের ৭ম শ্রেণীর শিক্ষার্থী নুসরাত ঢাকা বিভাগে স্কুল পর্যায়ে মধ্যম গ্রুপ ৫০মিটার বুক সাতাঁরে অংশ গ্রহন করে দ্বিতীয় স্থান অধিকার করেছেন এবং আন্তঃ জেলা রিলে (গ্রুপ ভিত্তিক) অংশ গ্রহন করে প্রথম স্থান অধিকার করেন।

আগামী ১৮ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা বিভাগীয় পর্যায় সাতাঁর প্রতিযোগিতায় অংশ গ্রহন করবেন। তার অর্জন আমাদের অত্র প্রতিষ্ঠানের গর্বের বিষয়।তার উত্তর সফলতা কামনা করি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here