Saturday, April 20, 2024

তরমুজ বলে গাঁজা পাচারের সময় চাঁর কেজি গাঁজা সহ আটক -১

রাজবাড়ী জার্নাল প্রতিবেদক : তরমুজের মত প্যাকেট বানিয়ে অভিনব কায়দায় গাঁজা পাঁচারের সময় চার কেজি গাঁজাসহ মামুন মিয়া (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার মামুন মিয়া কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার জয়পুর গ্রামের কবির মিয়ার ছেলে। শনিবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে রাজবাড়ী সদরের বসন্তপুর রেলক্রসিং এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্ট পরিচালনাকালে একটি বাসে তল্লাশি করে তাকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান খান জানান, শনিবার সকালে রাজবাড়ী সদরের বসন্তপুর রেলক্রসিং এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্ট পরিচালনা করছিলেন তারা। এসময় ফরিদপুরের ভাঙা থেকে-রাজবাড়ী গামী সততা পরিবহনের একটি বাস তল্লাশিকালে এক যাত্রীর হাতে তরমুজ সাদৃশ্য একটি প্যাকেট দেখা যায়। জিজ্ঞাসা করা হলে যাত্রী জানান তরমুজ নিয়ে আত্মীয় বাড়ি বেড়াতে যাচ্ছেন তিনি। তবে পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে প্যাকেটটি খুলে দেখা যায় তরমুজ সাদৃশ্য প্যাকেটটির মধ্যে চার কেজি গাঁজা। গাঁজার এ প্যাকেকটি কুমিল্লা থেকে মানিকগঞ্জের পাটুরিয়ায় নিয়ে যাওয়া হচ্ছিল।
তিনি আরও বলেন, তরমুজের মৌসুমকে পুঁজি করে মাদক পাঁচারের এমন অভিনব কৌঁশল বেছে নিয়েছে মাদক কারবারিরা।

আটক মামুন মিয়ার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here