Friday, April 26, 2024

দৌলতদিয়ায় উদ্ধার যুবকের পরিচয় পাওয়া গেছে

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মুক্তি মহিলা সমিতি (এম এম এস) নির্মাণাধীন ভবন থেকে গলা কাটা এক যুবকের লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। নিহত সোহান (১৮) দৌলতদিয়া ২ নং ফেরি ঘাট সংলগ্ন সিদ্দিক কাজী পাড়া আলামিন শেখের ছেলে।

বৃহপ্রতিবার ১৬ মার্চ সকাল ৯ টার সময় মুক্তি মহিলা সমিতি( এম এমএস) এর নির্মাণাধীন ভবন থেকে সোহানের মৃত্যু দেহ উদ্ধার করে গোয়ালন্দ থানা পুলিশ।

স্থানীরা জানান, মুক্তিমহিলা সমিতির নতুন ঘর করছে সেই ঘরে মধ্যে বালু ও ভাঙা ইট দিয়ে পুতে রাখা ছিলো এই ছেলেটির লাশ। তার পাশে রক্তমাখা একটি কাঠের বাটাম রয়েছে। ছেলেটির গলা কাটা রয়েছে এবং তার বাম চোখের পাশে বড় ক্ষত রয়েছে। আশ পাশের কেউ এই ছেলেটি চিনতে পারছে না।

মুক্তিমহিলা সমিতি (এম এম এস) এর নৈশ্য প্রহরী ইমদাদুল আলী রিপন জানান, আমি ভোর ৬ টার দিকে নির্মাণাধীন ভবনে ইট ভেজানোর কাজ করছিলাম। ভবনের অন্য রুমে পানি দিয়ে ভিজিয়ে পাশে রুমে ডুকতেই দেখি বালু আর ভাঙা ইট দিয়ে ঢাকা ব্যাক্তির একটি হাত বেরিয়ে আছে তা দেখেই আমি চিৎকার করে উঠিয়ে মুন্জু স্যারের ফোন দিয়েছি।

সোহানের ছোট মামা রবিউল মুঠো ফোনে বলেন, আমার বোনে বড় ছেলে সোহান ও ঢাকায় কোট প্যান্টের কাজ করতো আজ পাঁচ সাতদিন ধরে ঢাকায় থেকে বাড়ীতে এসেছে। কাল সন্ধায় বাড়ী থেকে বের হয়েছে। আজ দুপুর পর্যন্ত ওর কোন সন্ধান পাচ্ছিলাম না। মানুষের মুখে শুনছি দৌলতদিয়া মুক্তি মহিলা সমিতির ঘরে মধ্যে একটি লাশ পাওয়া গেছে। সে খবর শুনে এসে দেখি আমার ভাগনে সোহানে মুত্যু দেহ পড়ে আছে।

গোয়ালন্দ থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা স্বপন কুমার মজুদার বলেন, নিহত সেই যুবকের পরিচয় পাওয়া গেছে তার বাড়ী দৌলতদিয়া২ নং ফেরি ঘাট এলাকায়।

ফলোআপ নিউজ-

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here