Saturday, April 20, 2024

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড উপ-নির্বাচনে বিজয়ী আলমগীর হোসেন মন্ডল

মোজাম্মেলহক গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের উপ- নির্বাচনে বিজয়ী হয়েছেন সন্ত্রাসীদের গুলিতে নিহত সাবেক ইউপি সদস্য প্রয়াত গনি মন্ডলের ছেলে আলমঙ্গীর হোসেন মন্ডল ( টিউবওয়েল) প্রাপ্ত ভোট ১৬৩৮ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদ হোসেন ( ফুটবল) ৬৭৮। ৯৬০ ভোটের ব্যবধানে আলমগীর হোসেন মন্ডল নির্বাচিত হন।

বুধবার ১৫ জুন সকাল ৯ হতে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হয়। কেন্দ্রে ৮ টি বুথে পুরুষ ১৬২৪ ও নারী ১৫০৭ মোট ৩১৩১ ভোটারের মধ্যে ২৩৪৮ জন ভোটা তাদের ভোট প্রদান করেন
উল্লেখ্য , দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্রয়াত ৪নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামিলীগের সাবেক ত্রাণও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আ.গনি মন্ডল গত ২০২১ সালের ৩১ মার্চ অানুমানিক রাত ৯ ঘটিকায় বাড়ী যাওয়ার পথে সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে ১লা এপ্রিল সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুেবরণ করেন । তার মৃত্যুেতে উক্ত ওয়ার্ডের সদস্য পদ শুন্য ঘোষণা করা হয়।

নির্বাচন কেন্দ্র পরির্দশন শেষে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ করতে সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার ও গোয়ালন্দ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান মো. তোফায়েল হোসেন বলেন, সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হয়। ২৩৪৮ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।বিজয়ী প্রার্থী মো. আলমঙ্গীর হোসেন মন্ডলের প্রাপ্ত ভোট (টিউবওয়েল) ১৬৩৮, নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহিদ হোসেনের প্রাপ্ত ভোট ( ফুটবল) ৬৭৮, বাতিল ভোটের সংখ্যা ৩২। কোনো অপ্রতিকার ঘটনা ছাড়াই সুষ্ঠু ভাবে সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here