Saturday, April 20, 2024

দৌলতদিয়া জয়নাল মেমোরিয়াল ফাউন্ডেশন এর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১ নভেম্বর) বিকেল চারটার দিকে উপজেলার দৌলতদিয়া হেলিপোর্ট মাঠে জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশন এর আয়োজনে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় অংশগ্রহণ করেন সুপ্রভাত একাদশ গোয়ালন্দ বনাম মুজিব স্মৃতি সংসদ একাদশ দৌলতদিয়া। উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা শত শত দর্শক উপভোগ করে খেলাটি। ৫০ মিনিটের খেলায় সুপ্রভাত একাদশ গোয়ালন্দ চার গোলে মুজিব স্মৃতি সংসদ একাদশ দৌলতদিয়াকে পরাজিত করে।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. রফিকুল ইসলাম, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, উপজেলা আ’লীগের যুগ্নসাধারন সম্পাদক মোহাম্মাদ আলী মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনি, দৌলতদিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মোসারফ হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক শফিকুর রশিদ টিটু, জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশন এর সভাপতি আব্দুস সালাম মৃধা,
জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সৌদি প্রবাসী সালমান জেড রাহমান (সোলাইমান) সহ প্রমুখ।

এ সময় জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশন এর প্রতিষ্টাতা সালমান জেড রাহমান (সোলাইমান) বলেন, এমন একটি খেলা আয়োজন করতে পেরে আমি ধন্য এবং যুবসমাজকে মাদক সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলায় আসতে সকল যুবকদের আহ্বান জানান তিনি।

খেলা শেষে অতিথিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি আব্দুস সালাম মৃধা ও প্রতিষ্টাতা সালমান জেড রাহমান (সোলাইমান) এবং বিজয়ী দল সুপ্রভাত একাদশ এর অধিনায়ক রেজাউল এর হাতে ট্রফি তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here