Friday, March 29, 2024

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ঢাকা ফেরৎ শতশত মোটরসাইকেল

মোজাম্মেলহক, গোয়ালন্দ:  পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে দুপুরের পর থেকে ঢাকা ফেরৎ শতশত মোটরসাইকেল উপচেপড়া ভির।

সরেজমিনে দেখা যায়, দুপুরের পর থেকে পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্য ছেড়ে আসা প্রতিটি ফেরিতে রয়েছে শত শত মোটরসাইকেল। সরকারি ভাবে নিষেধাজ্ঞা থাকায় আগামী কাল থেকে এক জেলার মোটরসাইকেল অন্য জেলায় প্রবেশ করতে না পারায় মোটরসাইকেল আহরোহীরা আগে ভাগেই গ্রামের বাড়ীতে ছুটছে। মোটরসাইকেল আহরোহী শাকিল বলেন, আমি ঢাকা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করি আজ ছুটে হয়েছে তারপরও আগামী কাল থেকে আবার সরকারি ভাবে মোটরসাইকেলর উপর নিষেধাজ্ঞা থাকায় আজ দুপুরে ঢাকা থেকে মাগুরা গ্রামের বাড়ীর উদ্দেশ্য রওয়ানা হয়েছি। আরেক আহরোহী কাশেম বলেন, আমি ঢাকা একটি দৌকান করি। মোটরসাইকেল উপর সরকারি ভাবে নিষেধাজ্ঞা থাকায় আজ দুপুরে ঢাকায় থেকে গ্রামের বাড়ী পাংশার উদ্দেশ্য রওয়ানা হয়েছি।

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে
দুপুরের পর থেকে ঢাকা ফেরৎ শতশত মোটরসাইকেল।

বিআইডাব্লিউটিসি’র জিএম শাহ্ মো. খালেদ নেওয়াজ বলেন, সকালে কিছু মোটরসাইকেল পার হয়েছে। আজ দুপুরের পর থেকে হঠাৎ করে ঘাটে মোটরসাইকেল চাপ বেড়ে গেছে।ঈদুল আযহা মাত্র কয়েকদিন বাকী আছে তার পরও আগামী কাল থেকে মোটরসাইকেল এক জেলা থেকে অন্য জেলায় প্রবেশ নিষধ থাকায় মোটরসাইকেল আহরোহীরা আগে ভাগেই বাড়ীতে চলে যাচ্ছে। এই নৌরুটে ছোট বড় ১৯ টি ফেরি চলাচল করছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here