Friday, March 29, 2024

দৌলতদিয়া বাজারে বেশি দামে তেল বিক্রি করায় ৪ টি দোকানে ১০ দশ হাজার টাকা জরিমানা

মোজাম্মেলহক, গোয়ালন্দ:  রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজারে সরকার নির্ধারিত মুল্যের চেয়ে অধিক মুল্যে তেল বিক্রি করায় ৪ টি দোকানে ১০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার ১৪ মে দুপুরে দৌলতদিয়া বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে মুল্যের চেয়ে অধিক মূল্যেতে তেল বিক্রি করা ও নিষিদ্ধ কসমেটিক পণ্য গোরি, চাঁদনী, দোকানে রাখার দায়ে আলালউদ্দিন স্টোর কে ৫ হাজার, ওম্বার স্টোরকে ২ হাজার টাকা, বিল্লাল স্টোরকে ২ হাজার টাকা ও মমিন স্টোরকে ১ হাজার টাকা মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়। সে সময় বিল্লাল স্টোরে অভিযান চালিয়ে দোকানের পিছন থেকে দুই কাটুন সোয়াবিন তেল উদ্ধার করে ন্যায্য মুল্যে সাধারন মানুষের নিকট বিক্রি করে এবং প্রত্যেক মুদি দোকানের মালিকরা তাদের অপরাধ স্বীকার করে বলেন এধরনে ভুল আর হবে না। সেই সাথে প্রত্যেক দোকানের মালিকে সর্তক করে যান পরবর্তী এধরনের অপরাধ করলে দোকান সিলগালাসহ জেল জরিমানা করা হবে।

সহকারি পরিচালক জাতীয় ভোক্তা অধিকার কাজী রকিবুল হাসান বলেন, নিয়মিতভাবে অভিযানের অংশ হিসাবে দৌলতদিয়া বাজারে পূর্বের নির্ধারিত রেট অনুযায়ী তেল সহ সকল পণ্য বিক্রয় করতে হবে বলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here