Friday, March 29, 2024

না ফেরার দেশে চলে গেলেন প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ছানাউল্লাহ

রাজবাড়ী জার্নাল প্রতিবেদকঃ রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সভাপতি জেলার প্রবীণ সাংবাদিক বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও অনলাইন নিউজ পোর্টাল বিডি নিউজের সাবেক রাজবাড়ী জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মো. ছানাউল্লাহ মিয়া (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস, শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রবীণ সাংবাদিক ছানাউল্লাহ মিয়ার বড় ছেলে আহসান হাবীব টুটুল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবার মৃত্যুতে তাদের পুরো পরিবার মানসিকভাবে ভেঙ্গে পড়েছে। এখনও জানাজার সময় নির্ধারণ করা হয় নাই। ফরিদপুর থেকে মরদেহ রাজবাড়ীতে আনার পর জানাজার সময় নির্ধারণ করা হবে। তবে ভবানীপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানান তিনি।

জানা গেছে, প্রবীণ সাংবাদিক সানাউল্লাহ মিয়া ১৯৪৮ সালে জন্মগ্রহণ করেন। দাম্পত্য জীবনে তিনি ছিলেন দুই ছেলে সন্তানের জনক। জীবনের বেশির ভাগ সময় তিনি সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতা করেছেন এবং অসুস্থ হবার আগের দিন পর্যন্ত তিনি পেশাগত দ্বায়িত্ব পালন করেছেন। তার বড় ছেলে আহসান হাবীব টুটুল বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি’র রাজবাড়ী জেলা প্রতিনিধি এবং ছোট ছেলে আহসান রাজীব বুলবুল চ্যানেল আই ও অনলাইন পোর্টাল জাগো নিউজ২৪.কম এর কানাডার ক্যালকারী প্রতিনিধি।

রাজবাড়ী জেলা পুলিশ ও স্থানীয় সাংবাদিকগণ জেলার প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন । তিনি একজন ভাল মানুষ ছিলেন। আল্লাহ তাকে বেহেস্ত নসিব করুন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here