Friday, March 29, 2024

পদ্মা হাসপাতালে সদ্য জন্ম নেয়া কন্যা সন্তানকে স্বর্ণের কানের দুল উপহার

মোজাম্মেলহক, গোয়ালন্দ:স্বপ্নের পদ্মা সেতুর সাথে নামকরণ করে পদ্মা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে এবং হাসপাতালে প্রথম জন্ম নেওয়া নবজাতক কন্যা সন্তানকে কানের দুল উপহার দিলেন হাসপাতাল কর্তৃপক্ষ।

পদ্মা সেতুর নামের সাথে মিল রেখে কন্যাসন্তানটির নাম রাখা হয়েছে ‘পদ্মা’। সোমবার (২৭ জুন) দুপুরে ফরিদপুর শহরের পশ্চিম খাবাশপুর মেডিকেল বাজার বটতলা আমের আলী সড়কে (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের বিপরীতে পদ্মা হাসপাতালে শিশুটি জম্ম নেয়। হাসপালে প্রথম জম্ম নেওয়া শিশুটিকে ফিতা ও কেক কেটে বরণ করে নেয় হাসপাতাল কৃর্তপক্ষ।
ফরিদপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মিনান। এছাড়াও অনুষ্ঠানে ডাক্তার, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগত সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পদ্মা হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে প্রথম রোগী হিসেবে বিনামূল্যে সিজারের মাধ্যমে সন্তান প্রসব করেন ফরিদপুর সদরপুরের হাউলাদার কান্দি এলাকার মীম আক্তার। তিনি একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন। একদিকে স্বপ্নের পদ্মাসেতু চালু ও কন্যাসন্তান জন্ম নেওয়ার খুশিতে পরিবারের পক্ষ থেকে কন্যাসন্তানটির নাম রাখা হয় “পদ্মা” নামে।
পদ্মা হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের অংশীদার মোঃ তৌহিদুল ইসলাম বলেন, আমাদের প্রতিষ্ঠানটি সেবামূলক। মানুষকে সুচিকিৎসা দেওয়াটাই আমাদের মূল লক্ষ। যেসব গরিব অসহায় মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হয় তাদেরকে এখানে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রাদান করা হবে। এখানে উন্নতমানের যন্ত্রপাতি দ্বারা রোগ নির্ণয় করে চিকিৎসা সেবা প্রদান করা হবে। সেইসাথে এখানে থাকবে সকল রোগের সুনামধন্য ডাক্তার। তিনি আরো বলেন, আমাদের হাসপাতালে প্রথম জন্মগ্রহণ করা কন্যা সন্তানকে আমাদের পক্ষ থেকে এক জোড়া সোনার কানের দুল উপহার দেয়া হয়েছে। হাসপাতালের পক্ষ থেকে নবজাতক এবং তার পরিবারের জন্য শুভ কামনা করেন তারা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here