Thursday, March 28, 2024

পাংশায় শিশু আব্দুল্লাহর মৃত্যুর ঘটনায় থানায় মামলা

উজ্জল হোসেন, পাংশা: পাংশায় গত ৬ ফেব্রুয়ারি (সোমবার) ৬ মাসের শিশু আব্দুল্লাহ প্রামানিক এর হত্যার ঘটনায় পাংশা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার দিন দিবাগত রাতে নিহতের পিতা মো. আলামিন প্রামানিক (৩০) বাদি হয়ে পাংশা মডেল থানায় এ মামলা দায়ের করেন। নিহত শিশু আব্দুল্লাহ প্রামানিক উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের ডাঙ্গীপাড়া গ্রামের মো. আলামিন প্রামানিক এর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আব্দুল্লাহ প্রামানিক এক সপ্তাহ ধরে ঠান্ডা জনিত কারনে অসুস্থ ছিলো। ৫ ফেব্রুয়ারি (রোববার) পাংশা নিউরো ক্লিনিক থেকে আব্দুল্লাহকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনার দিন আব্দুল্লার মা (মীম খাতুন) দুপুরে নিজ কক্ষে ঘুম পারিয়ে বাহিরে আসে। কিছুক্ষণ পরে আব্দুল্লাহকে দোলনায় শোয়ানোর জন্য ঘর গিয়ে শিশু আব্দুল্লাহ কে কোলে নিতে গেলে আব্দুল্লাহ অচেতন অবস্থায় দেখতে পায়। ছেলের কোন সাড়াশব্দ না পেয়ে চিৎকার করেন। তার চিৎকার সুনে প্রতিবেশিরা এসে আব্দুল্লাহকে মৃত অবস্থায় দেখতে পায়।
নিহত আব্দুল্লাহর দাদা ওবায়দুর রহমান জানান, যেহেতু আমরা কেউই জানিনা আব্দুল্লাহর স্বাভাবিক মৃত্যু হয়েছে কিনা? এ জন্য অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মরদেহর ময়না তদন্ত করা হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফলোয়াপ –

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here