Saturday, April 20, 2024

পাংশায় টাকা ছিনতাইকারী চক্রের ১ সদস্য গ্রেফতার

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় কলেজ মোড় থেকে ছিনতাই হওয়া ১০ লাখ টাকা উদ্ধার ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ খালিদ বিন ওয়ালিদ (২৪) নামে একজনকে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৯টায় পাংশা মডেল থানায় অনুষ্ঠিত এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান।

প্রেস কনফারেন্সে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, গত ১৬ অক্টোবর দুপুরে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহসড়কের পাংশা কলেজ মোড় এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার দোলন চক্রবর্তী (৩৪) বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ একজনকে অজ্ঞাত আসামি করে ঘটনার পরদিন পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পাংশা উপজেলার সামনে অবস্থিত শেথ এন্টারপ্রাইজ (ডিস্টিবিউশন হাউজ) নগদের সেলস সুপারভাইজার হিসেবে কর্মরত।

তিনি আরো জানান, ছিনতায়ের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে টাকার ব্যাগ রেখে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাগভর্তি ১০ লাখ টাকা এবং ছিনতায়ের শিকার দোলন চক্রবর্তীকে আহত অবস্থায় উদ্ধার করে।

পাংশায় টাকা ছিনতাইকারী চক্রের ১ সদস্য গ্রেফতার

ওসি জানান, মামলার পরিপ্রেক্ষিতে এ ঘটনার সাথে জড়িত খালিদ বিন ওয়ালিদকে বুধবার রাতে আজিজ সরদার বাসস্ট্যান্ড থেকে আটক করা হয়েছে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত টিভিএস কোম্পানির ১৫০ সিসির একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। ছিনতাইয়ের সাথে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে। উদ্ধারকৃত টাকা আইনি প্রক্রিয়ার মাধ্যমে হস্থান্তর করা হবে।

জানা যায় খালিদ বিন ওয়ালিদ পাংশা পৌর শহরের নারায়ণপুর গ্রামের মো. আজিজুল মণ্ডলের ছেলে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here