Thursday, April 25, 2024

প্রত্যান্ত চরাঞ্চল কুশাহাটা বাসী পেলো করোনা টিকা 

  • রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় অবস্থিত আধুনিকতার ছোঁয়া থেকে বঞ্চিত কুশাহাটা চরাঞ্চলের বাসিন্দাদের মাঝে করোনা প্রতিরোধ সুরক্ষায় করোনা টিকা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারী) সারা দিন ব্যাপী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক ব্যবস্থাপনায় দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগিতায় ২৬০ জন বাসিন্দাদের মধ্যে করোনা ভ্যাক্সিন টিকা প্রদান করা হয়।

এসময় চরাঞ্চলের বাসিন্দাদের টিকা কেন্দ্রে উপস্থিতি ছিলো চোখে দেখার মতো। সকলকে উৎসুকভাবে টিকা কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা গ্রহণ করতে দেখা যায়।

এসময় টিকা কার্যক্রম পরিচালনায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারি মো. মোশারফ হোসেনের উপস্থিতিতে গণস্বাস্থ্য কেন্দ্রের প্যারামেডিক শিহাব উদ্দিন ও হারুন-অর-রশীদ টিকা প্রদানে সহযোগিতা করেন।

এসময় টিকা কার্যক্রম সম্পর্কে টিকা ক্যাম্পের সুপারভাইজার দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের মাঠ সংগঠক রাসেল আহমেদ বলেন, কুশাহাটা চরাঞ্চলের বাসিন্দারা বিভিন্ন সেবা থেকে বঞ্চিত। তাদের শহরে যাতায়াতের একমাত্র পথ হলো নদীপথ। আর এ নদীপথে পারাপারে রয়েছে নানা সমস্যা। আর এ সমস্যার কারণে তাদের এখানে এসে টিকা দেয়ার ব্যবস্থা করা হয়েছে। আজ ২৬০ জনকে টিকার আওতায় আনতে পেরেছি পরবর্তী ক্যাম্পে সকলকেই টিকার আওতায় আনতে পারবো বলে আশা করি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here