Saturday, April 20, 2024

বহরপুরে মাদকমুক্ত ফুটবল টুর্ণামেন্টের তৃতীয় ম্যাচ খেলা অনুষ্ঠিত

মোঃ আমিরুল হক: শুক্রবার (২৬ আগষ্ট) বিকালে “মাদককে না বলি, ফুটবলকে হ‍্যা বলি” এই শ্লোগানকে সামনে রেখে বাড়াদীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে বি,এন,বি,এস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডেন কাপ ফুটবল টুর্ণামেনটের প্রথম রাউন্ডের তৃতীয় ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

প্রথম রাউন্ডের তৃতীয় খেলায় যে দুইটি দল প্রতিদ্বন্দ্বিতা করেছে তারা হলো কুষ্টিয়ার খোকসা উপজেলা ফুটবল একাদশ ও মাগুড়া জেলার শ্রীপুর উপজেলা ফুটবল একাদশ।

অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ইসলামপুর ইউনিয়ন চেয়ারম‍্যান আহম্মদ আলী মাস্টার, সাবেক চেয়ারম্যান আবুল হোসেন খান প্রমূখ।

বি,এন,বি,এস ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি কাজী শহিদুল ইসলাম সাহিদের সাথে আলাপকালে তিনি বলেন, সমাজ থেকে মাদকমুক্ত করতে আমরা বধ‍্যপরিকর। আর এই পদক্ষেপকে বেগবান করতে হলে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। যুবসমাজকে কাছে টানার একমাত্র মাধ‍্যম খেলাধুলা। আমাদের মূল লক্ষ্য হবে সমাজকে মাদকমুক্ত করা, অপরাধ মুক্ত করা। সকলে সহযোগীতা পেলে অবশ‍্যই আমরা সামাজিক ভাবে যুবসমাজকে ধ্বংসের কবল থেকে ফিরিয়ে আনতে পারবো।

২ – ২ গোলে খোকসা উপজেলা ফুটবল একাদশ কে হারিয়ে শ্রীপুর উপজেলা ফুটবল একাদশের খেলা অমিমাংশিত থাকলে খেলাটি ট্রাইবেকারে গড়ায়।

ট্রাবেকারে খোকসা উপজেলা ফুটবল একাদশ ৩ – ২ গোলে শ্রীপুর উপজেলা ফুটবল একাদশকে হারিয়ে বিজয় অর্জন করেছে।

৩১ আগষ্ট বুধবার প্রথম খেলার চতুর্থ রাউন্ডে অংশগ্রহণ করবে পাংশা উপজেলা ফুটবল একাদশ ও মাগুড়া সদর উপজেলা ফুটবল একাদশ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here