Saturday, April 20, 2024

পাংশায় আঃ লীগের সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি, বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃঙ্খলার প্রতিবাদে রাজবাড়ীর পাংশায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ আগস্ট) উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বেলা ১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভা শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি শহরের কালিবাড়ি মোড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা মোড়ে গিয়ে শেষ হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলের সঞ্চলনায় সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ,কে,এম শফিকুল মোর্শেদ আরুজ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, সাধারণ সম্পাদক ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর ওদুদ সরদার (অতুর), উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনি, পৌর আওয়ামীলীগের সিনিয়ির সহ সভাপতি দিপক কুন্ডু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, উপজেলা
ছাত্রলীগের সভাপতি মো. কামাল আল মামুন, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ উত্তম কুমার কুন্ডু, সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজমল আল বাহার বিশ্বাস, যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির শাকিল প্রমূখ।

সমাবেশে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকা কালিন দেশের কোন উন্নয়ন করে নাই। শুধু লুটপাট করেছে। আমাদের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কঠোর জুলুম ও অত্যাচার করেছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর আমরা আমাদের জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তাদেরকে কিছুই বলি নাই। আমরা কোন প্রতিশোধ নেই নাই। আপনারা রাজপথে আসতে বলেন, আমরা রাজপথে নামলে আপনারা ১ ঘন্টাও রাজপথে থাকতে পারবেন না।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here