Friday, March 29, 2024

মাদক বিরোধী প্রথম সেমিফাইনাল-রাজবাড়ী ০৬- মাদারীপুর- ০০

মোঃ আমিরুল হক: ২ সেপ্টেম্বর শুক্রবার) বিকালে “মাদককে না বলি, ফুটবলকে হ‍্যা বলি”প্রতিপাদ‍্যকে সামনে রেখে বাড়াদীর বহরপুর রেলওয়ে ফুটবল মাঠে বি,এন, বি,এস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডেন কাপ ফুটবল টুর্ণামেনটের প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

প্রথম সেমিফাইনাল খেলায় যে দুইটি দল প্রতিদ্বন্দ্বিতা করেছে তারা হলো মাদারীপুর ফুটবল একাদশ ও রাজবাড়ী সদর উপজেলার মেঘলা আকাশ স্পোর্টিং ক্লাব।

প্রধান অতিথি বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদসহ বহরপুর উচ্চ বিদ‍্যালয় পরিচালনা কমিটির সদস‍্য এম,এ কুদ্দুস, সাবেক ফুটবলার মোঃ মিরাজুল হক, মোহাম্মদ আলী (মহাই), আবুল কালাম আজাদ, সমীর সিকদান (নিমাই), সূর্য‍্য কুমার কুন্ডু, খন্দকার মোঃ মিরাজুর রহমান (সান্টু) মোঃ সাইফুল ইসলাম (বাবু), মোঃ সাইফুর রহমান (সেলিম) প্রমুখ।

বি,এন,বি,এস ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি কাজী শহিদুল ইসলাম সাহিদ বলেন, যুবসমাজের মধ‍্য থেকে মাদকমুক্ত করতে আমরা সামাজিকভাবে দায়বদ্ধ। আর এই পদক্ষেপকে বাস্তবে রূপ দিতে বর্তমান যুবসমাজকে প্রাণ পনে এগিয়ে আসতে হবে। আর সকলের সহযোগীতা পেলে অবশ‍্যই আমরা সামাজিক ভাবে যুবসমাজকে ধ্বংসের হাত থেকে ফিরিয়ে আনতে পারবো ইনশাআল্লাহ।

৬ – ০ গোলে মাদারীপুর ফুটবল একাদশ কে হারিয়ে রাজবাড়ী মেঘলা আকাশ ফুটবল একাদশ বিজয় অর্জন করে।

১০ সেপ্টেম্বর শুক্রবার দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সে খেলায় অংশগ্রহণ করবে খোকসা উপজেলা ফুটবল একাদশ ও মাগুড়া সদর উপজেলা ফুটবল একাদশ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here