Friday, March 29, 2024

যুবলীগের নতুন কমিটি ঘোষনা : সভাপতি শওকত হাসান -সাধারণ সম্পাদক সোহেল

রাজবাড়ী প্রতিনিধি:  দীর্ঘ দুই যুগ পর ত্রি বার্ষিকী সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী শাখার নতুন কমিটি’র সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছে ।

মো. শওকত হাসান কে সভাপতি ও মো. নুরুজ্জামান মিয়া সোহেল কে সাধারণ সম্পাদক করে রাজবাড়ীতে আওয়ামী যুবলীগের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয় ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে রাজবাড়ী পৌরসভা মিলনায়তনে যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নয় জন করে প্রার্থী ছিলেন।

চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ মো. শওকত হাসান কে সভাপতি ও মো. নুরুজ্জামান মিয়া সোহেল কে সাধারণ সম্পাদক করে দুইজনের নাম ঘোষনা করেন ।  আগামী ৪৫ দিনের মধ্যে আংশিক এই কমিটিকে ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটি বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয় ।

 

জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয়,দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে যুবলীগের ত্রি বার্ষিকী সম্মেলনের উদ্বোধন করেন নেতৃবৃন্দ।

 

এর পূর্বে সকাল দশটায় টায় রাজবাড়ী শহিদ খুশি রেলওয়ে ময়দানে জহুরুল ইসলামের সভাপতিত্বে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয় । জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয়,দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে যুবলীগের ত্রি বার্ষিকী সম্মেলনের উদ্বোধন করেন নেতৃবৃন্দ।

সম্মেলনে উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য শাহজাহান খান এমপি।

 

সম্মেলনে উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য শাহজাহান খান এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন , কেন্ত্রীয় যুব লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিল।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ,রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি রাজবাড়ী- ২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকীম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী,সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা, অ্যাডভোকেট খোদেজা নাসরীন আক্তার হোসেন , কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহীদুল হক চৌধুরী রাসেল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ডা. আওরঙ্গজেব আরু, ইয়াছির আরাফাত রামিম, রেজা ই রাব্বী, আশরাফুল ইসলাম রতন সহ কেন্দ্রীয় যুবলীগের নেত্রীবৃন্দ ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here