Saturday, April 20, 2024

রাজবাড়ীতে নারী পুলিশের বর্নাঢ্য র‍্যালী

নিজস্ব প্রতিবেদকঃ ডিজিটাল পদ্ধতি ও উদ্ভাবন , জেন্ডার বৈষম্য করবে নিরসন – এই প্রতিপাদ্যে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে বর্নাঢ্য র‍্যালী করেছে বিপি ডব্লিউ এন ।

নারী দিবস উপলক্ষে সোমবার সকাল সারে ১০ টায় রাজবাড়ী পুলিশ লাইন্সের সামনে থেকে বিভিন্ন ব্যানার হাতে নিয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে র‍্যালীটি আগের যায়গায় ফিরে যায়।

এ সময় রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন ,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান সহ জেলা পুলিশের সদস্যারা র‍্যালীতে উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, বিভিন্ন ক্ষেত্রে নারীরা এগিয়ে এসেছেন ,আমাদের নারী পুলিশেরাও পিছিয়ে নেই । ৮ই মার্চ নারী দিবস । বাংলাদেশ পুলিশে নারীরা অগ্রগামী ভূমিকা পালন করে যাচ্ছেন । আশানুরূপ সেবা টিও জনগণ পাচ্ছেন। জাতিসংঘের শান্তি মিশনে বাংলাদেশের নারী পুলিশদের গৌরবোজ্জ্বল ভূমিকা রয়েছে। আমরা নারী পুলিশদের সাথে কাজ করে কাধে কাধ রেখে একাত্নতা পোষন করে একসাথে কাজ করে যেতে চাই। ডিজিটাল পদ্ধতি ও উদ্ভাবন , জেন্ডার বৈষম্য করবে নিরসন এই প্রতিপাদ্যের মূল ম্যাসেজ টি হচ্ছে আমাদের উদ্ভাবনী ও ডিজিটাল পদ্ধতিতে নারীদের বেশি বেশি করে সম্পৃক্ত করা ,যাতে তাদের মধ্যে যে প্রতিভা আছে সেটিকে আরো প্রসারিত করা এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নারীরাও যাতে অগ্রনী ভূমিকা পালন করতে পারে সেদিকে লক্ষ্য রাখা ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here