Friday, April 19, 2024

রাজবাড়ীতে গৃহবধুর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে যুথি (২০) নামের এক গৃহবধুর মৃত্যু নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে। বাবার দাবী হত্যা আর স্বামীর পরিবারের দাবী গলায় ফাঁস নিয়ে আতœহত্যা। ওই গৃহবধু সদর উপজেলার চরবাগমারা গ্রামের খালেক মন্ডলের স্ত্রী। শুক্রবার আড়াই টার দিকে পুলিশ রাজবাড়ী সদর হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ ব্রাদার আব্দুল্লাহ আল মামুন বলেন, গৃহবধুর ননদ কবিতাসহ লোকজন হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
গৃহবধুর ননদ কবিতা বলেন, পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস নেয়। আমরা টের পেয়ে দ্রæত তাকে নামিয়ে হাসপাতালে আনি। ডাক্তার মৃত ঘোষণা করে।

গৃহবধুর বাবা সদর উপজেলার মেছোঘাটা এলাকার কালাম বলেন, আমার মেয়েকে নির্যাতন করতো। তাকে হত্যা করে আতœহত্যা বলে চালানোর চেষ্টা করছে। মেয়ের মাথায় ও হাতে আঘাতের চিহৃ রয়েছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।

রাজবাড়ী সদর থানার এস,আই আঃ কাদের বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সদর থানার ওসি মোঃশাহাদাত হোসেন বলেন, এ ঘটনায় একটি আত্নহত্যা প্ররচনায় একটি মামলা দায়ের হয়েছে ।একজন কে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here