Saturday, April 20, 2024

রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর ৪৮ বছর পুর্তি উদযাপন

  • নিজস্ব প্রতিনিধিঃ রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর ৪৮ বছর পুর্তি  উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা,কেক কেটে বর্ষ পূর্তি উদযাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার(১৯শে ফেব্রুয়ারি) সন্ধায় শিল্পকলা একাডেমীতে জেলা শিল্পকলা একাডেমীর সহ সভাপতি রন্টু চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি আবু কায়সার খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অসীম কুমার পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃমাহাবুর রহমান শেখ,জেলা কালচারাল অফিসার পার্থ প্রতীম দাস। অনুষ্ঠান উপস্থাপনা করেন চায়ানা রানী সাহা। এর আগে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা শিল্পকলা একাডেমীর কারযনির্বাহী সদস্যরা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ভাষার মাসে শহীদদের স্মরণ করে বলেন, একটি জাতী গঠনে সাংস্কৃতিক চর্চা ও খেলাধুলার কোন বিকল্প নেই। শুধু পড়াশোনা করে ভালো রেজাল্ট করলেই হবেনা,মানবিক বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি সংস্কৃতির চর্চা করতে হবে ও খেলাধুলা করতে হবে। রাজবাড়ী জেলা শিল্পকলা ৪৮ বছর পুর্তি উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীর সার্বিক উন্নয়ন ও সমৃদ্ধি কামনা করেন তিনি।  এবং শিল্পকলা একাডেমীর উন্নয়নে সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যাক্ত করেন।’

আলোচনা অনুষ্ঠানের পর কেক কেটে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীর ৪৮ বছর পুর্তি উদযাপন করা হয় ও পরে জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা মনোজ্ঞ নৃত্য ও গান পরিবেশন করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here