Friday, April 19, 2024

রাজবাড়ী ডিজিটাল প্রেসক্লাবের নব গঠিত কমিটির পরিচিতি সভা ও ইফতার

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল এবং রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ই এপ্রিল বিকেলে রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের নতুন বাজারস্থ্য মন্ডল মার্কেটের ৩য় তলায় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত নবগঠিত কমিটির পরিচিতি সভা ও  ইফতার এবং দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আবু বকর সিদ্দিক হক্কানী।

এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের সভাপতি এসএম রিয়াজুল করিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ আলমাস আলী,  সাংগঠনিক সম্পাদক বিধান কুমার বিশ্বাস, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার চক্রবর্তী নির্বাহী সদস্য মোঃসিরাজুল ইসলাম, নেহাল আহমেদ,বিপুল আহমেদ,মোঃমেহেদি হাসান রাজু, বিপ্লব কুমার বিশ্বাস প্রমুখ।  আলোচনা অনুষ্ঠানের পর দেশ ও জাতীর কল্যানে দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, এর আগে রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাবের পূর্বের কমিটি ভেঙ্গে দশ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আগামী ২০২৫ সাল পর্যন্ত (তিন বছর) কার্যকর থাকবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here