Tuesday, April 23, 2024

সাংবাদিকদের কল্যাণে শেখ হাসিনার সরকার আন্তরিক : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সাংবাদিকদের কল্যাণে শেখ হাসিনার সরকার আন্তরিক। আমরা বিশ্বাস করি, গণমাধ্যম কর্মীরা ভালো থাকলে সংবাদ মাধ্যম ভালো থাকে, দেশে গণতন্ত্র সুসংহত হয়, দেশের উন্নয়ন ঘটে।
প্রতিমন্ত্রী আজ শুক্রবার রাত ৮টায় নাটোর সার্কিট হাউজে নাটোর প্রেস ক্লাবের সদস্যবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় একথা বলেন। প্রতিমন্ত্রী নাটোর প্রেস ক্লাবের নতুন কার্যালয় নির্মাণ কাজে ৫ লাখ টাকার আর্থিক অনুদান প্রদান করেন। তিনি চার সন্তানের প্রসূতি মা লাভলী বেগমের কর্মসংস্থান সৃষ্টিতে আর্থিক অনুদান এবং দুইজন মেডিকেল শিক্ষার্থীর জন্য নিয়মিত শিক্ষা বৃত্তিও হস্তান্তর করেন।

পলক বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন মিডিয়া-বান্ধব সরকার গণমাধ্যমের উন্নয়ন এবং সম্প্রসারণে নিরলসভাবে কাজ করছে। অবাধ তথ্য-প্রবাহ নিশ্চিত করতে দেশে অসংখ্য ইলেকট্রনিক্স মিডিয়ার সম্প্রচার লাইসেন্স প্রদান করেছে। সাংবাদিকদের কল্যাণে কল্যাণ ট্রাস্ট্র গঠন করে সাংবাদিকদের পাশে আশার আলো হয়ে দাঁড়িয়ে থাকে সরকার।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত নাটোর প্রেস ক্লাব কমপ্লেক্স নির্মাণ কাজে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দেন প্রতিমন্ত্রী পলক।

নাটোর প্রেস ক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা প্রশাসক শামীম আহমেদ এবং পুলিশ সুপার লিটন কুমার সাহা।
নাটোর প্রেস ক্লাবের সাবেক সভাপতি জালাল উদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নাটোর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, সাবেক সভাপতি রনেন রায়, ডিবিসি নিউজের পরিতোষ অধিকারী এবং যমুনা টেলিভিশনের নাজমুল হাসান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here