Friday, March 29, 2024

সাংবাদিকদের সাথে রাজবাড়ীর নবাগত জেলাপ্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

রাজবাড়ী জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন রাজবাড়ীতে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক আবু কায়সার খান।

শনিবার (১৫ই জানুয়ারি)সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় রাজবাড়ী প্রেস ক্লাব, রাজবাড়ী জেলা প্রেস ক্লাব, রাজবাড়ী ডিজিটাল প্রেস ক্লাব, রিপোর্টারস ইউনিটি’র সদস্য সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহবুর রহমান শেখ এর পরিচালনায় মতবিনিময় সভায় সাংবাদিকেরা পরিচয় পর্ব শেষে রাজবাড়ী জেলার বিভিন্ন অসঙ্গতিমূলক দিক তুলে ধরেন।
জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, আমি দীর্ঘদিন মাঠ প্রশাসনে কাজ করেছি। আ’র মাঠ প্রশাসনের অনেক উন্নয়নমূলক দিক সাংবাদিকদের লিখনির মাধ্যমে উঠে আসে। রাজবাড়ীতে আমার যোগদানের তৃতীয়দিন। আজকে আপনাদের সাথে মতবিনিময় সভায় অনেক বিষয় সম্পর্কে জেনেছি। আমরা নোটও নিয়েছি। আমরা সেগুলো সমাধানের চেষ্ঠা করবো।আর আমার মোবাইল খোলা থাকবে যে কোন সমস্যার কথা আমাকে জানাবেন। আমরা সবাই একত্রিত হয়ে রাজবাড়ী জেলাকে একটি সুন্দর ও সুশৃঙ্খল জেলায় পরিণত করার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here