Thursday, April 25, 2024

সোনার বার ছিনতাইয়ের মামলায় উপজেলা ছাত্রলীগ সভাপতি বহিস্কার

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি: কোটি টাকা মূল্যের সোনার বার ছিনতাইয়ের অভিযোগে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদকে সংগঠন থেকে বিহস্কার করা
হয়েছে।

সোমবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, জরুরী সিদ্ধান্তে জানানো যাচ্ছে যে, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি ও অপরাধ মুলক কাজে জরিত থাকার অভিযোগে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদকে সংগঠন থেকে বহিস্কার করা হল। ছাত্র লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত বিজ্ঞাপ্তীতে এসব তথ্য জানানো হয়।

রাজবাড়ী জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জানান, সোনার বার ছিনতাই এর ঘটনায় গ্রেফতার হয়েছে তৌফিক খান সাদিদ। ছাত্র লীগ আদর্শের সংগঠন। এখানে কোন অপরাধীর স্থান নেই। এজন্য কেন্দ্রীয় কমিটির এই সিদ্ধান্তকে আমরা সাধুবাদ জানাই।

উল্লেখ্য গত ১৭ ফেব্রুয়ারি তারিখে ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী সেতুর টোল প্লাজা এলাকায় দিনের বেলায় এক স্বর্ণ ব্যবসায়ীর রাসেল মিয়ার কাছ থেকে দেড় কোটি টাকা মূল্যের ২০টি সোনার বার ছিনতাই করে দুর্বৃত্তরা। এ ঘটনায় রাসেল মিয়া বাদী হয়ে মধুখালী থানায় মামলা করেন। কুমিল্লা জেলার বাসিন্দা রাসেল মিয়া ঢাকার তাঁতীবাজারে ব্যবসা করেন।

মধুখালী থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, গত ১৭ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে কামারখালী টোলপ্লাজা এলাকায় বাস থেকে একজন লোককে জোর করে নামিয়ে তাকে মারপিট করে তার কাছ থেকে ২০টি সোনার বার ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় ওইদিনই মামলা হয়েছে। মামলার তদন্তে তৌফিক খান সাদিদের সংশ্লিষ্টতা
থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাকে ফরিদপুর আদালতে চালান করা হয়েছে। পরে সাত দিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ননি গোপাল ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here