Sunday, February 5, 2023

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ পালিত

স্টাফ রিপোর্টারঃ  রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে।

৭ই মার্চ (সোমবার) সকালে দিবসটি পালন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা। এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন, সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী, যুগ্ম সম্পাদক শেখ সোহেল রানা টিপু, যুবলীগ নেতা আবুল হোসেন সিকদার, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্নি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বক্কার খানসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শ্রদ্ধা জানানোর পূর্বে ভারতের দিল্লিতে চিকিৎসাধীন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনা করা হয়।

পরে বিকালে রেল গেইট চত্বরে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন , রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ-সভাপতি ফকির আব্দুল জব্বার, মহম্মদ আলী চৌধুরী সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

আলোচনা সভা শেষে ভারতের দিল্লিতে চিকিৎসাধীন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনায় পুনরায় দোয়া-মোনাজাত করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here