Thursday, March 28, 2024

পুকুরে গোসল করতে গিয়ে যমজ দুই শিশুর মৃত্যু

  • মোজাম্মেলহক , গোয়ালন্দ: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নেমে টাপুর ও টুপর নামে যমজ দুই বোনের মৃত্যু হয়েছে। তাদের বয়স ১০ বছর। তারা স্থানীয় মুনষ্টার স্কুলে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

স্হানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১২ মার্চ) দুপুর আড়াইটার দিকে হৃদয় বিদারক এ দূর্ঘটনা ঘটে। টাপুর-টুপুরের বাবার নাম হোসেন শেখ। শিশু দুটি তার নানীর কাছে উপজেলা জামতলা বাজারের পাশে ভাড়া বাসায় থাকতো । কয়েক বছর আগে মা-বাবার মধ্যে ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় নানির কাছেই ছিল টাপুর-টুপুরের বসবাস।

শনিবার দুপুরে স্কুল থেকে বাড়ীতে ফিরে তারা গোয়ালন্দ উপজেলার পুকুরে গোসল করতে নামে। ওই সময় পুকুরে আর কেউ ছিলনা। শিশুর নানী ও স্থানীয়রা তাদেরকে না দেখে চারিদিকে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে বাড়ির অদূরে পুকুরে তাদের মরদেহ ভেসে থাকতে দেখা যায় । এ সময় স্থানীয়রা তাদেরকে দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষনা করেন। তাদের এ অকাল মৃত্যুতে পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, যমজ দুটি শিশু পুকুরে ডুবে যাবার খবর শোনা মাত্রই থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে । শিশু দুটির মৃত্যুতে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here