Friday, March 29, 2024

বর্ণাঢ্য আয়োজনে রাজবাড়ীতে বিশ্ব ভোক্তা-অধিকার দিবস পালন

”ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা” প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলায়  ১৫ মার্চ( মঙ্গলবার) পালিত হয়েছে  বিশ্ব ভোক্তা-অধিকার দিবস।

রাজবাড়ী কালেক্টরেট চত্বর থেকে রাজবাড়ী জেলার জেলা প্রশাসক আবু কায়সার খান মহোদয়ের নেতৃত্বে দিবসের বর্ণাঢ্য ট্রাক-শো এবং র‌্যালি শুরু হয়। পরবর্তিতে জেলা প্রশাসক মহোদয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আবু কায়সার খান, জেলা প্রশাসক, রাজবাড়ী।

সভায় উপস্থিত থেকে আরও বক্তব্য প্রদান করেন বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, চেয়ারম্যান, জেলা পরিষদ, রাজবাড়ী, এম এম শাকিলুজ্জামান, পুলিশ সুপার, রাজবাড়ী, সিভিল সার্জন ডা: মোহাম্মদ ইব্রাহিম টিটন এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ।

এছাড়াও উপস্থিত ছিলেন সভাপতি কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) রাজবাড়ী, সহ-সভাপতি রাজবাড়ী জেলা চেম্বার অব্ কমার্স জাকির হোসেনসহ বিভিন্ন সরকারি দপ্তরের দপ্তর প্রধানগণ, ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার সাধারণ ভোক্তাগণ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, রাজবাড়ী সুবর্ণা রাণী সাহা। সভায় স্বাগত বক্তব্য ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন কাজী রকিবুল হাসান সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়, রাজবাড়ী।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here