Saturday, April 20, 2024

পাংশায় চাঁদা আদায় কালে ভূয়া ইউএনও আটক

  • উজ্জ্বল হোসেন (পাংশা)রাজবাড়ীঃ রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউপি’ এলাকায় হোটেল থেকে চাঁদা আদায়কালে একজন ভুয়া ইউএনওকে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।

সোমবার (২৮ মার্চ) দুপুরে খাবারের হোটেল থেকে চাঁদা আদায়কালে শাহরিয়ার জাহান (৪৮) নামে এক ভূয়া ইউএনও পরিচয়দানকারী ব্যাক্তিকে আটক করা হয়। আটক শাহরিয়ার জাহান পাংশা পৌর এলাকার নারায়নপুর গ্রামের মুনশী আকবর আলীর ছেলে।

জানাগেছে,  সোমবার (২৮ মার্চ) দুপুর ১টার দিকে উপজেলার মাছপাড়া ইউনিয়নের ডন মোড় এলাকায় খয়বার ও কটার খাবারের হোটেলে গিয়ে নিজেকে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিচয় দিয়ে হোটেলের ট্রেড লাইসেন্স দেখতে চাইলে হোটেল কতৃপক্ষ দেখাতে ব্যর্থ হন। এ সময় দুই হোটেল থেকে ৫০০+৫০০ মোট ১০০০ টাকা চাঁদা আদায় করেন। শাহরিয়ারের সন্দেহজনক আচরনের কারনে স্থানীয়রা পাংশা মডেল থানায় ফোন দিলে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান সহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করেন।

এ সময় পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমী) নুজহাত তাসনীম আওন এবং মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) ঘটনাস্থলে উপস্থিত হন।

পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমী) নুজহাত তাসনীম আওন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ঘটনার সত্যতা পাওয়া গেছে। থানা পুলিশ শাহরিয়ার জাহান কে আটক করেছে। গ্রেফতার শাহরিয়ার জাহান নিজেকে ইউএনও পরিচয় দিয়ে চাঁদা আদায় করেছে। জনগন সন্দেহ করলে সে নিজেকে কোন এক পত্রিকার চিপ রিপোর্টার আবার চেয়ারম্যানের কাছের লোক বলে পরিচয় দেয়।  গ্রেফতার ব্যাক্তির নামে এর আগেও ইট ভাটা থেকে ভুয়া পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ রয়েছে। কিছুদিন আগে এরকম কোন এক মামলায় জেল থেকে বের হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করবে পাংশা থানা পুলিশ।

এবিষয়ে পাংশা মডেল থানার ওসি মোঃ মাসুদুর রহমান বলেন, একজন ভূয়া ইউএনও পরিচয় দিয়ে খাবার হোটেল থেকে চাঁদা আদায় করছে বলে আমাদের কাছে খবর এলে আমি সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ভূয়া ইউএনও পরিচয়দানকারী শাহরিয়ার জাহান কে আটক করে থানায় নিয়ে আসি। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here