Friday, March 29, 2024

পাংশায় শ্বশুর বাড়িতে জামাই খুন! স্ত্রী ও শ্যালক গ্রেফতার

উজ্জল হোসেন, পাংশা(রাজবাড়ী) : রাজবাড়ী পাংশার সরিষা ইউপিতে গত ৫ মে সন্ধ্যা রাতে শশুর বাড়ীতে শ্যালকের গুলিতে আহত গোপাল বিশ্বাস চিকিৎসাধীন অবস্থায় ঢাকা শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে মারা গেছে।

এ ঘটনায় নিহত গোপাল বিশ্বাসের ভাই পরিমল বিশ্বাস বাদী হয়ে পাংশা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছে। মামলায় প্রধান আসামী করা হয়েছে নিহত গোপাল বিশ্বাসের শ্যালক বিজন সরকারকে। মামলার প্রেক্ষিতে ২৪ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে বিজন সরকারকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ। একই সাথে নিহতের স্ত্রী চায়না সরকারকেও আটক করা হয়েছে।

নিহত গোপাল বিশ্বাস উপজেলার কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের মৃত বাদল বিশ্বাসের ছেলে। সে ঘটনার দিন পাশ্ববর্তী ইউনিয়ন শরিষার নাওড়াবনগ্রাম (ভূমিহীন) পাড়ায় শশুড় বাড়ীতে অবস্থান করা কালে সেই বাড়ীতেই শ্যালকের দ্বারা গুলিবিদ্ধ হয়।

গোপাল বিশ্বাসের ভাই মামলার বাদী পরিমল বিশ্বাস বলেন- আমার ভাইকে তার শ্যালক বিজন সরকার গুলি করেছে, গুলি করার পর ভাই বোন মিলে সেটার আলামত মুছে ফেলার চেষ্টা করেছে, বিজনের কাছে থাকা অস্ত্র দিয়েই গুলি করে মেরেছে আমার ভাইকে। এ ঘটনার সঠিক বিচার চাই আমরা।

তিনি আরো বলেন আমার ভাই তার শ্যালক বিজনকে সন্ত্রাসী কর্মকান্ডে জড়াতে নিষেধ করার জের ধরে তাদের মধ্যে কথাকাটা হলে বিজন ক্ষিপ্ত হয়ে আমার ভাইকে মেরে ফেলার উদ্দেশ্য গুলি করে। নিহত গোপাল বিশ্বাসের ১৩ বছর বয়সী একটি ছেলে ও ১০ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

এ ব্যাপারে পাংশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান বলেন- এ হত্যাকান্ডের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং হত্যাকান্ডের মোটিভ উদঘাটন করা হয়েছে। আসামীর বাড়ী থেকে একটি তাজা কার্তুজ ও নিহতের রক্তমাখা জামা কাপড় উদ্ধার করেছে পুলিশ।

তিনি আরো বলেন এ ঘটনার পরপরই পুলিশের উর্ধত্বন কর্মকর্তাসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here