Monday, May 27, 2024

আবারও প্রধানমন্ত্রী’র উপহারের ঘর পাবেন ২৭৭ জন

রাজবাড়ী জার্নাল প্রতিবেদকঃ মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদানে উদ্বোধনের নিমিত্তে সোমবার (২০ মার্চ) সকাল ১১ টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ্যে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক আবু কায়সার খান। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূবর্না রানী সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজসব) জয়তী রুপা রায় সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন ।
এ সময় জেলে প্রশাসক লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি জানান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ‘ বাংলাদেশে একটি মানুষও গৃহ হীন থাকবে না ‘ এরই ধারাবাহিকতায় মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের পূনর্বাসনের কাজ চলমান রয়েছে। রাজবাড়ী জেলায় ইতমধ্যে ২১২২ টি ঘর উপকার ভোগীদের মাঝে হস্থান্তর করা হয়েছে । আগামী ২২শে মার্চ উদ্বোধনের জন্য রাজবাড়ী সদর উপজেলায় ৩৫ টি , পাংশা উপজেলায় ১২০ টি ,বালিয়াকান্দি উপজেলায় ১২০ টি , গোয়ালন্দ উপজেলায় ২টি সহ মোট ২৭৭ টি ঘর উপকারভোগীদের মাঝে হস্থান্তরের জন্য প্রস্তুত রাখা হয়েছে । ২০২২ সালের জুন মাসের কালুখালি উপজেলাকে ‘ক’ শ্রেণীভুক্ত ভূমিহীন ও গৃহহীন ঘোষনা করা হয়েছে ।

কালুখালি ব্যাতীত চার টি উপজেলায় জন প্রতিনিধি ,উপকারভোগী ও সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত থাকবেন । ভার্চ্যুয়াল মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী যুক্ত উদ্বোধন ঘোষনা করবেন । পরে স্থানীয়ভাবে উপকারভোগীদের মাঝে জমি সহ ঘর হস্তান্তর করা হবে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here