Sunday, May 26, 2024

উপজেলা প্রশাসন কে হারিয়ে পাংশা প্রেসক্লাব চ্যাম্পিয়ান

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় প্রীতি ফুটবল ম্যাচে পাংশা উপজেলা প্রশাসন কে ১-০( এক-শূন্য) গোলে হারিয়ে পাংশা প্রেসক্লাব চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। পাংশা উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ১৩ নভেম্বর সোমবার বিকেল ৩ ঘটিকার সময় পাংশা জর্জ মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

রাজবাড়ীর -২ আসনের সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্ধোধনী ঘোষনা করেন।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পাংশা উপজেলা প্রশাসন ক্রীড়া একাদশের অধিনায়ক এবং পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুরো, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামীলীগের সহঃ সভাপতি সামসুল আলম মৃধা, পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, পাংশা জর্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা খাতুন প্রমুখ।

পাংশা প্রেসক্লাব একাদশের খেলোয়াড়দের নেতৃত্ব দেন (অধিনায়ক) পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবীর । খেলা শুরু হতে শেষ পর্যন্ত উভয় একাদশের খেলোয়ারদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হলেও মাঠের চার দিকের হাজারোও দর্শকের চোখে ধুলা দিয়ে খেলার প্রথমার্ধে পাংশা প্রেসক্লাবের খেলায়ার কর্তৃক পাংশা উপজেলা প্রশাসন একাদশের জালে একটি মাত্র বল গড়ানোর সুবাদে পাংশা প্রেস ক্লাবের বিজয়ী হয়। খেলা শেষে অতিথিগন বিজয়ী একাদশের মধ্যে পুরস্কার বিতরন করেন। উক্ত খেলায় সেরা খেলোয়ার হিসাবে নির্বাচীত হন পাংশা উপজেলার সহকারী কমিশনার( ভূমি) ও উপজেলা প্রশাসন ক্রীড়া একাদশের খেলোয়ার মাসুদুর রহমান রুবেল এবং সেরা গোল রক্ষক হিসাবে নির্বাচীত হন পাংশা প্রেসক্লাব একাদশের গোল রক্ষক এস কে পাল।

খেলা চলাকালে অতিথিগণ খেলা টি উপভোগ শেষে মন্তব্য করেন রাজবাড়ীর জেলার মধ্যে এই প্রথম পাংশা উপজেলা প্রশাসন এবং পাংশা প্রেসক্লাবের খেলোয়ার গণ ভাল একটি খেলা পাংশা বাসীর মধ্যে উপহার দেওয়ার জন্য উভয় একাদশের খেলোয়ারদের কে ধন্যবাদ জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here