Tuesday, April 23, 2024

ঘাতক ট্রাক কেড়ে নিল দুই তাজা প্রাণ

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে বালিবাহী ট্রাক চাপায় দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতরা হলো চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রব এর ছেলে ৫ম শ্রেনী পড়ুয়া ছাত্র সাকিব ও তার ভাতিজা ৯ম শ্রেনী পড়ুয়া ছাত্র সিফাত ।
জানাগেছে , শনিবার দুপুরে রাজবাড়ী -জৌকুড়া সড়কে এ দূর্ঘটনা ঘটে । খবর পেয়ে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা ও সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন ।
রাজবাড়ী জেলা পরিষদের সদস্য আজম মন্ডল বলেন, চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রব এর ছেলে সাকিব ও তার ভাতিজা সিফাত মটোরসাইকেল যাচ্ছিলো , বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে দূর্ঘটনা ঘটে । মোটরসাইকেল ট্রাকের নিচে চলে যায় । ঘটনা স্থলেই তারা মারা যায় ।

স্থানীয় বাসীন্দারা জানান, জৌকুড়া-ধাওয়াপাড়া সড়কে বালুবাহী ড্রাম ট্রাক বেপরোয়া গতিতে চলাচল করে। প্রতি সময় ই দূর্ঘটনা ঘটে । যার সন্তান মারা যায় সেই যন্ত্রণা পায় । তাই প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষন করে তারা বলেন এ এলাকায় বালুর ব্যাবসার কারনে ড্রাম ড়তাক নিয়মিত চলাচল করে তাই তারা যেন সাবধানে চলাচল করে এবং এ রাস্তায় গতি সীমা নির্ধারণ করে দেন । তা না হলে আরো অনেক দূর্ঘটনা ঘটতে পারে ।
চন্দনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃরবের বাড়ীতে গিয়ে দেখা যায় কান্নার রোল পরে গেছে ,কারো মুখে কথা নেই ,যেনা আকাশবাতাশ ভাড়ী হয়ে গেছে । সবাই শোকে কাতর ।

রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন বলেন, ঘাতক ট্রাক ও চালক কে আটক করা হয়েছে । আইনানুক ব্যাবস্থা প্রক্রিয়াধীন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here