Saturday, June 15, 2024

ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি নির্বাচিত হলেন পাংশার আশিক

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম (বাদশার) সুযোগ্য সন্তান আশিকুর রহমান (আশিক) বাংলাদেশ ছাত্র লীগের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

গত ২১ অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষরিত রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটিকে আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়। কমিটিতে পাংশার আশিক সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় এলাকায় ব্যাপক আনন্দ উল্লাস ও মিষ্টি খাওয়ার ধুম পড়েছে। এ বিষয়ে আশিক এর বাবা বাদশা বলেন – আমরা সারা জীবন আওয়ামী লীগের জন্য অনেক ত্যাগ, পরিশ্রম করে আসছি ইনশাআল্লাহ আমার ছেলের উপরে যে অর্পিত দায়িত্ব দেওয়া হয়েছে আমি বাবা হিসেবে আশাকরি অবশ্যই সে তার দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবে।জানা যায় – এর আগে আশিক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শাহ্ মখ্দুম হল ছাত্রী লীগের সহ-সভাপতি হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছে।

এ বিষয়ে আশিক রাজবাড়ী জার্নাল ( অনলাইন নিউজ পোর্টাল) কে বলেন, আমি আমার পরিবার থেকে জয় বাংলা স্লোগান দিতে শিখেছি। বিগত দিনের দলের দুর্দিনে আমি আমার পরিবার পাশে ছিল এবং ইনশাল্লাহ থাকবে। তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দীর্ঘদিন যখন ক্ষমতায় ছিল না তখন আমার পরিবার আ.লীগকে ক্ষমতায় আসার জন্য অনেক গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। আমি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলাম। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে কাজ করে যাবো। বাংলাদেশের সব সোনালী অর্জনের গর্বিত অংশীদার বাংলাদেশ ছাত্রলীগ। সেইজন্য সকল ছাত্রলীগের নেতাকর্মীকে সামনের নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার জোর আহবান জানান তিনি।

তিনি পরিশেষে নিজ উপজেলা পাংশাবাসী এবং রাজবাড়ী জেলার সকলের কাছে দোয়া চান, যাতে সারাজীবন আপনাদের পাশে থাকতে পারি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here