Tuesday, February 7, 2023

দৌলতদিয়ায় জেল হত্যা দিবস উপলক্ষে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দেঃ তোমরা স্মরণীয় ও বরণীয়, আমরা তোমাদের ভুলি নাই – ভুলবো না এই স্লোগান কে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন নিজ কার্যালয়ে রাজবাড়ী জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তপু’র আয়োজনে জাতীয় চার নেতার জেল হত্যা দিবস উপলক্ষে মিলাদ ওদোয়ার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহপ্রতিবার ০৩ নভেম্বর বিকেল ৪ টার সময় মিলাদ ও দোয়ার মাহফিল শেষে জাতীয় চার নেতার প্রতীক কৃতিত্বে পুস্প মাল্য অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতদিয়া ইউনিয়নের সাবেক আ. লীগের সভাপতি আমজাদ মন্ডল, ৫ নংওয়ার্ড আ. লীগের সাবেক সভাপতি ছামাদ সরদার, উপজেলা আ. লীগের সাবেক দপ্তর সম্পাদক নজরুল ইসলাম বাবু, ইউনিয়ন আ. যুব লীগের সাধারন সম্পাদক জুলহাস মোল্লা, সহসভাপতি মাজেদ মন্ডল, প্রমুখ।

সভাপতি তোফাজ্জেল হোসেন তপু বলেন, আজ জেল হত্যা দিবস।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট সহপরিবারকে নৃশংসভাবে হত্যার পর ৩ নভেম্বর ইতিহাসের আরেকটি নির্মম ওনৃশংস হত্যাকান্ড ঘটে। কারাগারের সেলেই গুলি করে হত্যা করা হয়।বাংলাদেশের প্রথম অস্থায়ী প্রেসিডেন্ড সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রীসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এ এইচ এম কামরুলজ্জামানকে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here