Sunday, February 5, 2023

দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

মোজাম্মেল হক, গোয়ালন্দ : সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার আওতাধীন দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ।

সোমবার (৭ নভেম্বর) দিবাগত রাত ১০ টার দিকে গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত প্যাডে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়ালন্দ উপজেলার আওতাধীন দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিভিন্ন সময় সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ পাওয়া যায়।

অভিযোগের ব্যাপারে সভাপতি ও সাধারণ সম্পাদককে বার বার কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়।কিন্তু তাদের কাছ থেকে কোন জবাব পাওয়া যায়নি। তাই তাদের ইউনিয়ন কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হল। সেই সাথে আগামী ৭ দিনের মধ্যে নতুন পদ প্রত্যাশিদের উপজেলা ছাত্রলীগ বরাবর জীবন বৃত্তান্ত জমা দিতে বলা হয়।

কমিটি বিলুপ্ত ঘোষণার ব্যাপারে দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জোবায়ের হোসেন লিমন বলেন, আমাদের কমিটির মেয়াদ থাকা অবস্থায় অগঠনতান্ত্রিকভাবে আমাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে। আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পুর্ন মিথ্যা। উপজেলা ছাত্রলীগের কারন দর্শানোর নোটিশ পেয়ে আমি তার লিখিত জবাব দিয়েছি।কিন্তু উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেই লিখিত জবাব গ্রহন করেনি।

গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় বলেন, সংগঠন বিরোধী কর্মকাণ্ড করলে কমিটির মেয়াদ থাকলেও তা যেকোনো সময় বিলুপ্ত করতে পারে উপজেলা ছাত্রলীগ। তাদেরকে কারন দর্শানোর নোটিশ দেয়া হলেও তারা তার জবাব দেননি। তাদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ একাধিক অভিযোগ রয়েছে।সম্পুর্ন গঠন্তন্ত্র মেনেই তাদের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সেইসাথে সংগঠনের কার্যক্রম গতিশীল করতে আগামী ৭ দিনের মধ্যে নতুন পদ প্রত্যাশিদের জীবন বৃত্তান্ত আহবান করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে নতুন কমিটি উপহার দিবেন বলে তিনি জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here