Monday, February 6, 2023

নিখোঁজের পর ধান ক্ষেত থেকে মিললো শ্রমিকের হাড়গোড়

মোঃ ইমদাদুল হক রানা (বালিয়াকান্দি): রাজবাড়ীর বালিয়াকান্দিতে গত ৬ সেপ্টেম্বর রাতে নিখোঁজ হওয়া আল-আমিন নামে এক যুবকের হাড়গোড় ৮৪ দিন পর উদ্বার করেছে পুলিশ ।
তবে এ হাড়গোড় নিখোঁজ আল আমিনের কি না ডিএনএ টেস্ট করে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ ।
বুধবার (৩০শে নভেম্বর) দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের বিলসিংহনাথ বিলের ধান ক্ষেত থেকে তার হাড়গোড় উদ্ধার করা হয়।

নিখোঁজ আল আমিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আকিদুল মোল্লার ছেলে। সে একটি মুরগীর ফার্মে কাজ করতো।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মো. আহাদ আলী ফকিরের ছেলে মিজানুর রহমানের মুরগীর ফার্মে বেতনভূক্ত কর্মচারী হিসেবে কাজ করতো আল আমিন। গত ৬ সেপ্টেম্বর রাতে খাওয়া শেষে মুরগী ফার্মে ঘুমিয়ে পড়ে আল আমিন। পরদিন সকালে আর তাকে পাওয়া যায়নি। তার সন্ধান না পাওয়ায় গত ১১ সেপ্টেম্বর আল আমিনের বাবা আকিদুল মোল্লা বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়রি করেন । পরে তিনি রাজবাড়ী আদালতে একটি মামলা দায়ের করেন। মামলাটি রাজবাড়ী সিআইডি তদন্ত করছেন। এরপর আজ তার হাড়গোড় পাওয়া যায়।

নিখোঁজের পর ধান ক্ষেত থেকে মিললো হাড়গোড়

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ‘আজ সকালে উপজেলার মেগচামী ইউনিয়নের বিল সিংহনাথ মৌজার একটি ধান ক্ষেতে হাড়গোড় পড়ে থাকতে দেখে খবর দেয় স্থানীয়রা। পরে সেখানে উপস্থিত হয়ে হাড়গোড় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ সময় রাজবাড়ী ও ফরিদপুর জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তা, সিআইডি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী সিআইডির পরিদর্শক জিল্লুর রহমান বলেন, ‘হাড়গোড় উদ্ধার করে মধুখালী থানা পুলিশ ফরিদপুর মর্গে পাঠিয়েছে। সেখান থেকে ডিএনএ টেস্ট করে নিশ্চিত হওয়া যাবে। তবে নিখোঁজ আল আমিনের মামাতো ভাই সাইমোন মোল্যা সেখানে পড়ে থাকা বেল্ট দেখে শনাক্ত করেন হাড়গোড় আল আমিনের।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here